আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টাইটেল স্পন্সর ‘টপ অব মাইন্ড’

প্রকাশিত : ৮ এপ্রিল ২০১৫
  • বাংলাদেশ-পাকিস্তান সিরিজের

স্পোর্টস রিপোর্টার ॥ পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে আসন্ন সিরিজে বাংলাদেশ জাতীয় দলের জন্য স্পন্সর েেপয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজে মাশরাফি বিন মর্তুজাদের স্পন্সর হবে টপ অব মাইন্ড। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন এ কথা জানিয়েছেন। মঙ্গলবার গত ৩০ মার্চ সিরিজের টাইটেল স্পন্সর পেতে বিজ্ঞাপন দেয়া হয়েছিল। এরপর এগিয়ে আসে টপ অব মাইন্ড, গ্রামীণফোন, রবি ও টোটাল স্পোর্টস। আজ আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করবে বিসিবি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন প্রত্যাশিত দর পাওয়া যায়নি। দলের স্পন্সর পেতে সর্বোচ্চ দরদাতাদের নিজেদের সর্বনিম্ন প্রত্যাশার কথা জানিয়েছিল বিসিবি। সেই প্রস্তাবে সাড়া দিয়ে এগিয়ে আসাদের মধ্যে টপ অব মাইন্ডের দর ছিল সবচেয়ে বেশি। ২০১২ সালের জুনে ১ কোটি ৪০ লাখ ডলারের বিনিময়ে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে চার বছরের জন্য যুক্ত হয়েছিল ভারতীয় প্রতিষ্ঠান সাহারা। মেয়াদ শেষ হওয়ার ১৫ মাস বাকি থাকতেই তাদের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি। ভারতে গত বছর থেকে আর্থিক সমস্যায় জর্জরিত আছে সাহারা গ্রুপ। সর্বোচ্চ আদালতের রায়ে গ্রুপের কর্ণধার সুব্রত রায়কে কারাগারেও যেতে হয়েছে।

ভলিবল লীগ শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ শুরু হয়েছে ‘মার্সেল এয়ার কন্ডিশনার ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ।’ উদ্বোধনী দিনে ঢাকা স্পোর্টিং ক্লাব ৩-১ সেটে নবোদয় সংঘকে, নগর সমাজ কল্যাণ একই ব্যবধানে নবজাতক মজলিশকে হারায়। মঙ্গলবার প্রতিযোগিতা উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায়। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর (স্পোর্টস এ্যান্ড সাবেক কৃতী ভলিবল খেলোয়াড় এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

প্রকাশিত : ৮ এপ্রিল ২০১৫

০৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: