কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যশোরে সন্ত্রাসীদের গুলিতে বাস্তুহারা লীগ নেতা নিহত

প্রকাশিত : ৮ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে সন্ত্রাসীদের গুলিতে বাস্তুহারা লীগের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি ও যশোর জেলার সাবেক সভাপতি মঞ্জুর রশিদ (৫০) নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে যশোর শহরের আরএন রোড এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত মঞ্জুর রশিদ যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের ইউসুফ আলী বিশ্বাসের ছেলে। তিনি বাস্তুহারা লীগের পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগেরও সদস্য ছিলেন।

মঞ্জুর রশিদের ভাই শাহাদৎ হোসেন জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে মঞ্জুর রশিদ শহর থেকে ইজিবাইকে চড়ে বাড়ির দিকে ফিরছিলেন। তার ইজিবাইকটি আরএন রোডের খালধার রোড মোড়ে পৌঁছলে অজ্ঞাত সন্ত্রাসী মোটরসাইকেলে চড়ে তাকে খুব কাছ থেকে গুলি করে। গুলিটি তার মাথায় বিদ্ধ হয়। সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কিন্তু এর আগেই তার মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক হোসাইন সাফায়েত জানান, গুলিবিদ্ধ মঞ্জুর রশিদকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আক্কাস আলী জানান, সন্ত্রাসীদের গুলিতে মঞ্জুর রশিদ নিহত হয়েছেন। পুলিশ জড়িতদের শনাক্ত ও আটকের জন্য অভিযান শুরু করেছে।

প্রকাশিত : ৮ এপ্রিল ২০১৫

০৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: