মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্যবসায়ী, যুবক ও শিশুসহ ৯ লাশ উদ্ধার

প্রকাশিত : ৭ এপ্রিল ২০১৫
  • নারায়ণগঞ্জ, গাজীপুর, গাইবান্ধা মুন্সীগঞ্জ, ঝালকাঠি, সীতাকুণ্ড ও দৌলতপুর

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে নিখোঁজের পাঁচদিন পর ব্যবসায়ী ও ফতুল্লায় এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। এ ছাড়া গাজীপুরে অপহৃত দুই শিশু, গাইবান্ধা, কুষ্টিয়ার দৌলতপুর ও মুন্সীগঞ্জে তিন যুবক, সীতাকুন্ডের অজ্ঞাত ব্যক্তি, ঝালকাঠিতে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ের কাঁচপুরে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর ইকবাল খান নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কাঁচপুর বেহাকুড় চুঙ্গিতলা এলাকার একটি পুকুর নিহত ইকবাল (৩৫)-এর লাশ উদ্ধার করা হয়। ইকবাল সোনারগাঁ উপজেলার নুনেরটেক এলাকার খান বাহাদুরের ছেলে। সে থাকত কাঁচপুর পশ্চিম বেহাকুড় এলাকায়। ১ এপ্রিল সন্ধ্যা থেকে সে নিখোঁজ ছিল। ২ এপ্রিল ইকবালের স্ত্রী কোহিনূর বেগম তার স্বামীকে অপহরণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন। পুলিশ জানিয়েছে, ইকবালের লাশ ছিল হাত-পা বাঁধা। তার পরনের লুঙ্গি গলায় প্যাঁচানো ছিল। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আলাউদ্দিন, জলিল, জয়নব ও শান্তা নামে ৪ জনকে আটক করেছে। অপরদিকে ফতুল্লা থানার তল্লা এলাকায় মমিন নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সোমবার সকালে নিহত মমিনের ভায়রা করিমের ঘরের খাটের নিচ থেকে তার লাশ উদ্ধার করেছে।

গাজীপুর ॥ ঢাকার বাড্ডা থেকে অপহরণের দুইদিন পর ভাওয়াল জাতীয় উদ্যানের ভেতরে ধলিপুকুরের পাশে গজারীবন থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ জানায়, সোমবার সকালে গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের ভেতরে ৬ নং গেট থেকে প্রায় দুই কিলোমিটার ভেতরে ধলিপুকুরের পাশে গজারীবন থেকে দুই ছেলে শিশুর লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

গাইবান্ধা ॥ গোবিন্দগঞ্জ উপজেলায় সাহেব আলী (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার দরবস্ত ইউনিয়নে বগলাগাড়ী মধ্যপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে পদ্মা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চরপাড়া সীমান্ত এলাকার পদ্মা নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলার ‘মেঘনা ভিলেজ’ থেকে সোমবার বিকেলে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আব্দুল হালিম (২৮)। সে কুমিল্লার তিতাস থানার মধুয়াকালিয়া গ্রামের আবুল হোসেন পুত্র এবং ক্ষুদ্র ব্যবসায়ী।

সীতাকুণ্ড ॥ সীতাকণ্ডে রেললাইন থেকে অজ্ঞাত (৪৬) মধ্যবয়স্ক এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। গত সোমবার বিকেলের দিকে এ লাশটি উদ্ধার করে পুলিশ।

ঝালকাঠি ॥ রাজাপুর উপজেলার বড় গালুয়া পাকাপুলের পাশে মাছ ব্যবসায়ী ইছা ফরাজীর (৩৫) মৃতদেহ রাস্তা থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত ১০টায় রাজাপুর থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

প্রকাশিত : ৭ এপ্রিল ২০১৫

০৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: