হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পিএসজি

প্রকাশিত : ৬ এপ্রিল ২০১৫, ১১:৫২ এ. এম.

অনলাইন ডেস্ক ॥ ফ্রেঞ্চ লিগে পয়েন্ট টেবিলের তিনে থাকা অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই । অবশ্য, আত্মঘাতী গোলে পিএসজির জয় নিশ্চিত হয়। এর মধ্য দিয়ে শীর্ষস্থান অক্ষুন্ন রাখল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

প্রথমার্ধের শুরু থেকে দু’দলই আক্রমনাত্মক ফুটবল উপহার দেয়। ৩০ মিনিটে স্বাগতিকদের লিড এনে দেন আন্দের জিগন্যাক। পাঁচ মিনিট পরেই থিয়াগো মত্তার অ্যাসিস্ট থেকে পিএসজিকে সমতায় ফেরান ফ্রেঞ্চ মিডফিল্ডার ব্লেইস মাতুইদি। সাত মিনিট পর জিগন্যাকের গোলে আবারো লিড নেয় মার্শেই। ২-১ গোলে পিঁছিয়ে থেকে বিরতিতে যায় লঁরা ব্লাঁর শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকুইনহোসের গোলে আবারো সমতায় ফেরে পিএসজি। দুই মিনিট পরেই নিজেদের ভুলের খেসারত দেয় স্বাগতিকরা। বাম প্রান্ত থেকে আর্জেন্টাইন মিডফিল্ডার জাভিয়ের পাস্তোরের ক্রস জ্লাতান ইব্রাহিমোভিচ পায়ে লাগাতে না পারলেও মার্শেই ডিফেন্ডার জেরেমি মোরেলের পায়ে লেগে বল জালে জড়ায়।

আত্মঘাতী গোলের সৌজন্যে ৩-২ গোলে এগিয়ে যায় পিএসজি। নির্ধারিত সময়ের আগ পর্যন্ত কোনো দলই আর গোলের দেখা পায়নি। ম্যাচ শেষে তাই তৃপ্তির জয় নিয়ে মাঠ ছাড়ে সিলভা-ইব্রাহিমোভিচরা।

প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে জয় পেলেও হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে ৩৪ মিনিটের মাথায় মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা ডিফেন্ডার ডেভিড লুইজ। এ মাসের ১৫ তারিখে বার্সেলোনার সঙ্গে পিএসজির চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচ। তার আগে দলের রক্ষণভাগের ভরসার প্রতীক লুইজের ইনজুরি ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়াল।

প্রকাশিত : ৬ এপ্রিল ২০১৫, ১১:৫২ এ. এম.

০৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: