কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মেসি-রোনাল্ডোকে দলে চান রোনাল্ডো!

প্রকাশিত : ৬ এপ্রিল ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ শিরোনাম দেখে চমকে উঠতে পারেন অনেকে। মেসি-রোনাল্ডোকে আবার দলে নেবেন কিভাবে রোনাল্ডো! আসল কথা হচ্ছে, সময়ের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিজের দলে নিতে চান সাবেক ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডো।

আবারও খটকা লাগার কথা। মোদ্দাকথা হচ্ছে, ২০০২ বিশ্বকাপজয়ী তারকা রোনাল্ডো সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক দ্বিতীয় সারির দল ফোর্ট লডারডেল স্টাইকার্সের আংশিক মালিকানা কিনে ফুটবলের সঙ্গে নিজেকে সম্পক্তি করেছেন। এই দলে দুই সুপারস্টার মেসি ও রোনাল্ডোকে নেয়ার ইচ্ছার কথা জানিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। বিশেষ করে মেসিকে নিতে পকেটের সব টাকা খরচ করতে প্রস্তুত বলে জানিয়েছেন তিনি। রবিবার সাক্ষাতকারে বড় রোনাল্ডো বলেন, মেসিকে পেতে আমি নিজের পকেটের টাকা খরচ করতে চাই। আমার ক্লাবে বিশ্বমানের স্ট্রাইকার প্রয়োজন। সেক্ষেত্রে আমি বিশ্বের সেরা স্ট্রাইকারকে দলে চাই। আর তাতে নিজের পকেটের টাকা খরচ করতে আমি প্রস্তুত। রোনাল্ডো তার ক্লাবের জন্য শুধু মেসিকেই চাচ্ছেন না, বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির ফুটবলারদের দিকেও দৃষ্টি আছে তার। রিয়াল মাদ্রিদের পর্তুগীজ সুপারস্টার রোনাল্ডোকেও দলে চান ব্রাজিলের হয়ে ৯৮ ম্যাচ খেলা রোনাল্ডো।

সেই ২০০০ সাল থেকে বার্সার যুবদল হয়ে এখন কাতালানদের মূল দলে খেলছেন মেসি। এক যুগেরও বেশি সময় ধরে তিনি দুর্দান্ত ধারাবাহিকতা ধরে রেখেছেন। ব্রাজিলিয়ান রোনাল্ডো তার ক্যারিয়ারের টগবগে সময়ে বার্সিলোনা ও রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ মাতিয়েছেন। ন্যুক্যাম্প থেকে মেসিকে আনতে তাই রোনাল্ডো যে কোন মূল্য দিতে রাজি আছেন বলে মন্তব্য করেছেন। উত্তর আমেরিকান সকার লীগ (এনএএসএল) মৌসুমে এফএল স্ট্রাইকার্স অংশ নিচ্ছে। সেই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে রোনাল্ডো মেসিকে নিয়ে তার আগ্রহের কথা জানান। ক্লাবের ভবিষ্যতের কথা হবে কোন এক সময় হয়ত এসব তারকাদের প্রস্তাব দেয়া হবে। এ প্রসঙ্গে রোনাল্ডোর ভাষ্য, স্টাইকার্সের জন্য অসম্ভব বলে কিছু নেই। এই ক্লাব এক সময় বিশাল কিছুতে পরিণত হবে। এ জন্য মেসি কিংবা ক্রিশ্চিয়ানোকে দেখা গেলে অবাক হওয়ার কিছুই থাকবে না। আগামী কয়েক বছরের মধ্যেই আমরা সেই চমক নিয়ে হাজির হবে। কোনকিছুই অসম্ভব নয়। ফুটবলের উন্নতির দিক থেকে চীনের পরেই যুক্তরাষ্ট্রের অবস্থান। বিশ্বের অনেক বড় বড় খেলোয়াড়ই এখানকার জীবনযাত্রার কথা বিবেচনা করে ফ্লোরিডায় আসতে চায়।

প্রকাশিত : ৬ এপ্রিল ২০১৫

০৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: