মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

আওয়ামী লীগের প্রচার কৌশল চূড়ান্ত

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫, ০১:১৮ এ. এম.
  • সিটি নির্বাচন

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয়ে প্রচার কৌশল চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। একই সঙ্গে দুই সিটিতে একক কাউন্সিলর প্রার্থী ঠিক করতে শনিবার দিনভর দফায় দফায় বৈঠক করেছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। তবে এখনও একক প্রার্থী ঠিক করতে পারেননি। তবে দায়িত্বপ্রাপ্ত নেতারা আশাবাদ ব্যক্ত করে বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের সময়ের আগেই তাঁরা একক কাউন্সিলর প্রার্থিতা চূড়ান্ত করতে পারবেন।

রবিবার সন্ধ্যায় ধানম-িতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দক্ষিণ সিটি কর্পোরেশনে দলের কাউন্সিলর পদে সমর্থনপ্রত্যাশীদের সঙ্গে বৈঠক করবেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। এ বৈঠকে বিশেষ আমন্ত্রণে মেয়র প্রার্থী সাঈদ খোকন অংশ নেয়ার কথা রয়েছে।

শনিবার ধানম-ি সভানেত্রীর কার্যালয় ও বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে কয়েক দফা বৈঠক করেন দক্ষিণের দায়িত্বপ্রাপ্ত নেতারা। বৈঠকে আগামী ১০ এপ্রিল পর্যন্ত দক্ষিণ সিটিতে নির্বাচনী প্রচারের কর্মপরিকল্পনা চূড়ান্ত করা হয়। পৃথক পৃথক বৈঠকে দক্ষিণের সমন্বয়ক ড. আবদুর রাজ্জাকের সভাপতিত্বে বৈঠকে কেন্দ্রীয় নেতা আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, মৃণাল কান্তি দাস, একেএম এনামুল হক শামীম, এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, মহানগর আওয়ামী লীগের এম এ আজিজ, সাবেক এমপি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহানগরের শাহে আলম মুরাদ উপস্থিত ছিলেন। এছাড়া রাতে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ কেন্দ্রীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

বৈঠকে শেষে আগামী ১০ এপ্রিল পর্যন্ত ঢাকা দক্ষিণ সিটিতে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারে কিছু কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যেÑ রবিবার সকালে খিলগাঁও এলাকা, বিকেলে পুরনো ঢাকায় দলীয় নেতাকর্মীর সঙ্গে সৌজন্য সাক্ষাত। সন্ধ্যা সাতটায় আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দক্ষিণের কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের বৈঠকে যোগদান। সোমবার সকালে রমনা থানার ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের দলীয় নেতাকর্মীর সঙ্গে কুশল বিনিময়, দুপুরে বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে দলের বর্ধিত সভা, বিকেলে হোটেল ইম্পেরিয়ালে বিক্রমপুর ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় এবং ৭ এপ্রিল মঙ্গলবার লালবাগে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু। ৮ এপ্রিল বুধবার সকালে শ্যামপুর, বিকেলে সূত্রাপুর, সাড়ে তিনটায় যুবলীগ আয়োজিত সমাবেশে যোগদান, ৯ তারিখে গুলিস্তানে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় এবং ১০ তারিখে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে কর্মিসভা অনুষ্ঠিত হবে। এতে ঢাকা দক্ষিণের দলের মেয়র প্রার্থী মেয়র প্রার্থী সাঈদ খোকন উপস্থিত থাকবেন।

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫, ০১:১৮ এ. এম.

০৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: