আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মনজুর মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামবাসীকে ডুবে মরতে হবে ॥ ড. হাছান

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫
  • ‘শিক্ষার উন্নয়নে চাই সুযোগ্য নেতৃত্ব’ শীর্ষক সেমিনার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মনজুর আলম পেট্রোলবোমার অর্থ যোগানদাতা। আন্দোলনের নামে চট্টগ্রাম পেট্রোলবোমা হামলা করে মানুষ হত্যার জন্য বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মনজুর আলম সন্ত্রাসীদের অর্থ যোগান দিয়েছেন। শনিবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক বনমন্ত্রী ড. হাছান মাহমুদ এ কথা বলেন।

‘শিক্ষার উন্নয়নে চাই সুযোগ্য নেতৃত্ব’ শীর্ষক এ সেমিনার আয়োজন করে মহানগর ছাত্রলীগ। নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ ইমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজম রনির সঞ্চালনায় সেমিনারে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, জহির উদ্দিন মাহমুদ লিপটন, এমআর আজিম, মোঃ সালাহউদ্দিন, আরশেদুল আলম বাচ্চু, সুরঞ্জিত বড়ুয়া লাবু, অহিদ সিরাজ স্বপন, হাবিবুর রহমান তারেক, আজিজুর রহমান, আবদুল্লাহ আল মামুন, ইলিয়াস উদ্দিন, ফরহাদুল ইসলাম রিন্টু, আলী রেজা পিন্টু প্রমুখ।

ড. হাছান মাহমুদ বলেন, চট্টগ্রামের বিভিন্ন স্থানে ২০ দলীয় জোট ককটেল ও বোমা মেরে মানুষ মেরেছে, নাশকতা সৃষ্টি করেছে। সরকারের তথ্য আছে এসব অপকর্মে অর্থ যোগান দিয়েছেন সাবেক মেয়র মনজুর আলম। তিনি সন্ত্রাসী লালন পালন করেছেন, প্রশয় দিয়েছেন। তাই কোন অবস্থাতেই সন্ত্রাসীদের এ পৃষ্ঠপোষকের হাতে ক্ষমতা দেয়া যায় না। ড. হাছান বলেন, মনজুর ছিলেন সবচেয়ে অদক্ষ মেয়র। গত ৫ বছরে বিএনপি সমর্থিত এ মেয়র চট্টগ্রামকে নোংরা নগরীতে পরিণত করেছেন। তিনি যদি আবার মেয়র নির্বাচিত হন তাহলে পুরো চট্টগ্রাম ডাস্টবিনে পরিণত হবে। তাই নগর পিতা হিসেবে তিনি আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছিরকে বিজয়ী করার জন্য চট্টগ্রামবাসীর প্রতি আহ্বান জানান। নির্বাচন কমিশনকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বিভিন্ন সভা সমাবেশে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীর চরিত্র হনন করছেন, ব্যক্তিগত জীবন নিয়ে আক্রমণ করছেন। এ ঘটনা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। তিনি আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেয়ার আহ্বান জানান। হাসান মাহমুদ আরও বলেন, চট্টগ্রামের প্রধান সমস্যা জলাবদ্ধতা। এ সমস্যাকে সাবেক মেয়র মনজুর আলম আরও জটিল করেছেন। তিনি নির্বাচিত হলে এ নগরীর ৬০ লাখ মানুষকে পানিতে ডুবে মরতে হবে।

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫

০৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: