মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় এএসআই চালক ও যুবক নিহত

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সীতাকুণ্ডে ট্রাকচাপায় শিল্প পুলিশের এএসআই, আড়াইহাজারে বাস-প্রাইভেট কার সংঘর্ষে যুবক ও সিলেটে ট্রাক-অটো রিক্সা সংঘর্ষে চালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

সীতাকু- ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু-ে দ্রুতগামী ট্রাক চাপায় মোঃ জানে আলম (৩২) নামে শিল্প পুলিশের এক এএসআই নিহত হয়েছে। শনিবার ভোরে উপজেলার ভাটিয়ারি ধামারখাল ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জানে আলম হাটহাজারী খন্দকিয়া গ্রামের শাহ আলমের পুত্র। তিনি ২০০২ সালে কন্সটেবল পদে পুলিশের চাকরিতে যোগদান করেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-২০৭৬) উপজেলার ভাটিয়ারি ধামারখাল ব্রিজ এলাকা অতিক্রমকালে দায়িত্বরত পুলিশের এএসআই জানে আলমকে চাপা দেয়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী খালে পড়ে যায়। দর্ঘটনাপরবর্তী পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে শনিবার সকাল ১০ টায় চট্টগ্রাম এডিশনাল এসপি (সদর) শহিদুল্লাহ ও এডিশনাল এসপি (উত্তর) মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সীতাকু- থানার (ওসি) ইফতেখার হাসান বলেন, ‘খণ্ডকালীন সীতাকুণ্ড থানায় বদলি হয়ে আসা শিল্প পুলিশের এএসআই জানে আলম দায়িত্বপালনের সময় ট্রাক চাপায় নিহত হয়। দুর্ঘটনার পর চালক ও সহকারী পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার লাশ গ্রামের বাড়িতে পাঠানো হবে বলে তিনি জানান।’

নারায়ণগঞ্জ ॥ শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কেরর আড়াইহাজার উপজেলার ছনপাড়া এলাকায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৩ জন আহত হয়েছে। হতাহত সবাই প্রাইভেটকারের যাত্রী।

সিলেট ॥ সিলেট-ঢাকা মহাসড়কের তেলীবাজারে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে অটোরিকশা চালক নিহত হয়েছে। শনিবার বিকাল ৪টায় এ দুর্ঘটনা ঘটে।

চিত্ত ঘোষ সভাপতি, দুলাল সম্পাদক নির্বাচিত

দিনাজপুর প্রেসক্লাব

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে পুনরায় চিত্ত ঘোষ সভাপতি ও গোলাম নবী দুলাল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

দিনাজপুর প্রেসক্লাবে শুক্রবারও নির্বাচন অনুষ্ঠিত হয়। অন্য নির্বাচিতরা হলেন- সহসভাপতি পদে আবু বক্কর সিদ্দিক ও আমিনুল হক পুতুল, সাধারণ সম্পাদক পদে গোলাম নবী দুলাল, সহ-সাধারণ সম্পাদক পদে রতন সিং , কোষাধ্যক্ষ পদে আবুল কাশেম, সাহিত্য পাঠাগার সম্পাদক পদে কাশী কুমার দাস ঝন্টু, সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত হোসেন, দফতর সম্পাদক পদে রিয়াজুল ইসলাম। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- মুকুল চট্টোপাধ্যায়, বেলাল উদ্দিন শিকদার, মোফাচ্ছিলুল মাজেদ, শাহ আলম শাহী এবং আসাদুল্লাহ সরকার।

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫

০৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: