মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

স্বামীবাগে গৃহবধূ রিংকির আত্মহত্যা

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫
  • দুই প্রতারক আটক

স্টাফ রিপোর্টার ॥ পুরান ঢাকার স্বামীবাগে রিংকি পোদ্দার নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। উত্তরায় একটি বাড়ি থেকে দুই প্রতারককে গ্রেফতার করা হয়েছে।

শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, শুক্রবার গেন্ডারিয়ার স্বামীবাগের ১৯/৩ নম্বর বাড়ির বাসিন্দা রিংকি পোদ্দার (২২) আত্মহত্যা করেছে। নিহতের স্বামীর নাম পার্থ পোদ্দার। বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর থানার দোলারভিটা গ্রামে। স্বামী পার্থ পোদ্দার জানান, তিন মাস আগে তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে তারা স্বামীবাগের ওই বাড়িতে ভাড়া থাকছেন। তিনি জানান, বেড়াতে নিয়ে যাওয়ার বিষয়ে বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। গভীর রাতে তিনি ওয়াশরুমে যান। ফিরে এসে দেখেন তাঁর স্ত্রী ধুতি দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে তিনি স্ত্রীকে সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতালের ক্যাম্প সহকারী ইনচার্জ এএসআই সেন্টু চন্দ্র দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গৃহবধূ রিংকি পোদ্দারের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তাই ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

দুই প্রতারক গ্রেফতার ॥ প্রতারণার অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম থানার একটি বাড়ি থেকে আসিফ রহমান (২৫) ও খালিদুজ্জামান রানা (৩৫) দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উত্তরা সাত নম্বর সেক্টরের ৩০ নম্বর সড়কের ছয় নম্বর ভবনের দ্বিতীয়তলা থেকে তাদের আটক করা হয়। গুলশান থানার উপ-পরিদর্শক আব্দুল বারেক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গুলশান থানায় চেক জালিয়াতির অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। এসব মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫

০৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: