কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫
  • মুন্সীগঞ্জে শাওন হত্যা রহস্য উদঘাটন দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগর উপজেলার কুকুটিয়া কমলাকান্ত উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র শাওন হত্যা রহস্য উদঘাটনে মানববন্ধন হয়েছে। শুক্রবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে শাওনের সহপাঠী ও গ্রামবাসী এ মানববন্ধনে হত্যাকারীদের শাস্তির দাবি জানায়। তবে একটি মহল এই মানববন্ধনে নানাভাবে বাধা সৃষ্টি চেষ্টা চালায়। গাঁজা সেবনে বাধা দেয়ার পর গত ২২ মার্চ রাতে শাওনের লাশ শাজাহান চিস্তির পুকুর থেকে উদ্ধার হয়। পরে নানা উদ্ভট ব্যাখা দিয়ে পুলিশকে না জানিয়ে ময়নাতদন্ত ছাড়াই তড়িঘড়ি লাশ দাফনে পরিবারকে বাধ্য করে একটি মহল। এ নিয়ে এলাকায় চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে। ২৮ মার্চ দৈনিক জনকণ্ঠে প্রথম এ নিয়ে একটি অনুসন্ধানী রিপোর্ট প্রকাশ হলে তোলপাড় সৃষ্টি হয়। ৩১ মার্চ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ নিয়ে সভায় ব্যাপক আলোচনা হয়।

এলাকাবাসী শাওনের হত্যা রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন আহ্বান করে। কিন্তু প্রভাবশালী মহলটি মানববন্ধন প্রতিহত করতে বৃহস্পতিবার রাত থেকে মানববন্ধনে অংশ না নিতে নানাভাবে গ্রামবাসীদের আগাম নিষেধ করে।

নোয়াখালীর শীর্ষ সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৩ এপ্রিল ॥ নোয়াখালীর চাটখিল উপজেলার কবির বাহিনী প্রধান কবির হোসেনের গুলিবিদ্ধ ও হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রামনারায়ণপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়। কবির হোসেন ছোবহানপুর গ্রামের সামু মিয়ার ছেলে।

ফরিদপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, মধুখালী থেকে আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাতনামা এ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে নওপাড়া ইউনয়নের গোপালপুর গ্রামের একটি বাঁশবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। মধুখালী থানার পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কক্সবাজারে নয় মালয়েশিয়াগামী আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ অবৈধভাবে সমুদ্র পথে মালয়েশিয়া যাওয়ার সময় এক দালালসহ ৯ জনকে আটক করেছে কক্সবাজারের পেকুয়া থানা পুলিশ। শুক্রবার ভোরে পেকুয়া রাজাখালী সুন্দরীপাড়া উপকূল থেকে এদের আটক করা হয়। পুলিশ জানায়, আটককৃতদের মধ্যে পেকুয়ার রাজাখালী সুন্দরীপাড়ার নুরুল হকের পুত্র দালাল জাকের হোসেন দীর্ঘদিন ধরে আদম পাচারের সঙ্গে জড়িত রয়েছে। তাদের বাড়ি বগুড়া, মাদারীপুর ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিভিন্ন গ্রামে। আটককৃতরা হচ্ছে, জাকের হোসেন, হাসান তালুকদার, নবকুমার, শফিকুল ইসলাম, দিন ইসলাম, সালমান মিয়া, আসামুল হক, ইকবাল হোছাইন ও মতলব হোছাইন।

নেত্রকোনায় মনজুরুল স্বাধীনতার স্বপ্ন এখন ধূলিসাতের পথে

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ৩ এপ্রিল ॥ কমিউনিস্ট পার্টির উপদেষ্টা মনজুরুল আহসান খান বলেছেন, ‘দেশে বর্তমানে যে রাজনীতি চলছে তা অত্যন্ত ঘৃণ্য রাজনীতি। যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন হয়েছিলÑ সে স্বপ্ন এখন ধুলিস্যাৎ প্রায়। বিএনপি-জামায়াতের চলমান আন্দোলনের সমালোচনা করে তিনি আরও বলেন, ‘আন্দোলনের নামে পেট্রোল বোমায় যেসব মানুষ মারা যাচ্ছেÑ সেখানে বিএনপি-জামাত বা আওয়ামী লীগের কেউ মরেনি। মরছে গরীব শ্রমিক, কৃষক ও খেটে খাওয়া সাধারণ মানুষ।

এ ধরণের আন্দোলন দেশের স্বার্থ পরিপন্থী। শুক্রবার বিকালে তিনি নেত্রকোনা জেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অধ্যাপক মোস্তফা কামালের সভাপতিত্বে এবং নলিনী কান্ত সরকারের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ডাঃ দিবালোক সিংহ, জলি তালুকদার, অর্নব সরকার বাপ্পী, আনোয়ার হোসেন, অরবিন্দ সরকার বাদল, স্বপন চৌধুরী প্রমুখ।

মির্জা আহমেদ ইস্পাহানি হাইস্কুল পরিদর্শন করলেন যুক্তরাজ্যের শিক্ষকরা

যুক্তরাজ্য ও বাংলাদেশের ব্রিটিশ কাউন্সিলের তত্ত্বাবধানে পরিচালিত ‘কানেক্টিং ক্লাসরুমস’ প্রকল্পের অধীনে গত মঙ্গলবার সান্ডারল্যান্ড, যুক্তরাজ্যের একদল শিক্ষক চট্টগ্রামের পাহাড়তলীতে অবস্থিত মির্জা আহমেদ ইস্পাহানি হাই স্কুল পরিদর্শনে আসেন। ২০০৯ সাল থেকে স্কুলটি উক্ত প্রকল্পের সাথে যুক্ত। যুক্তরাজ্য থেকে আগত শিক্ষকরা হলেনÑ লেসলি এথরিংটন, কোঅর্ডিনেটর, কানেক্টিং ক্লাসরুমস, কারেন বার্জেস, জেসিকা আর্ল এবং নোমান হোম্স। তারা বিভিন্ন শ্রেণিকক্ষ ঘুরে দেখেন এবং সেখানকার কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

তাঁরা স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে নিজেদের সংস্কৃতি, দৃষ্টিভঙ্গি এবং শিক্ষাব্যবস্থা নিয়ে কথা বলেন। শিক্ষকদের পরিদর্শন উপলক্ষ্যে স্কুলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথিদের হাতে উপহার হিসেবে শিক্ষার্থীরা তাদের তৈরি করা পেইন্টিং, হস্তশিল্প আর শুভেচ্ছা কার্ড তুলে দেয়। -বিজ্ঞপ্তি

আধিপত্য বিস্তার ঝিনাইদহে দুই দল গ্রামবাসীর সংঘর্ষ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৩ এপ্রিল ॥ ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে সদর উপজেলার সাগান্না ইউনিয়নের নাথকুন্ডু গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের ঝিনাইদহ সদর হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, আধিপত্য বিস্তার নিয়ে নাথকুন্ডু গ্রামের অরুন মিয়া ও ওলিয়ার মেম্বরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে শুক্রবার বিকেলে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

নগরকান্দা পৌরসভার মেয়র পদে উপনির্বাচন ৬ মে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৩ এপ্রিল ॥ নগরকান্দা পৌরসভার মেয়র পদে উপনির্বাচন আগামী ৬ মে অনুষ্ঠিত হবে। রিটার্নিং অফিসার ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী মেয়র পদে ১৬ এপ্রিল পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৩ এপ্রিল।

পরিবার কল্যাণ কেন্দ্রের অবস্থা নাজুক

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩ এপ্রিল ॥ পটুয়াখালীর বাউফলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং আবাসিক কোয়ার্টারগুলো ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে। গ্রামের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ৩৮ বছর আগে তৎকালীন সরকার উপজেলার বিভিন্ন এলাকায় ১০টি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং আবাসিক কোয়ার্টার নির্মাণ করে। বর্তমানে স্বাস্থ্য কেন্দ্রের ভবন ও কোয়ার্টারগুলো জরাজীর্ণ হয়ে পড়েছে। ছাদ চুয়ে পানি পড়ে। দেয়ালের প্লাস্টার খসে পড়ছে। দরজা-জানালা ভেঙ্গে গেছে। বাথরুম ব্যবহার করা যাচ্ছে না। বিশেষ করে মা ও শিশুরা বেশি চিকিৎসা সুবিধা নিচ্ছেন।

বগুড়ায় বিজ্ঞানমেলা

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্যাপনে বগুড়ায় তিন দিনের বিজ্ঞান মেলা শুরু হয়েছে শুক্রবার সকালে। বগুড়া জিলা স্কুল প্রাঙ্গণে এ মেলার অনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শফিকুর রেজা বিশ্বাস। তিনি বলেন, প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে থাকা প্রতিভাবান উদ্ভাবকদের উৎসাহিত করে জ্ঞানভিত্তিক সমাজ নির্মাণের লক্ষ্যেই জেলা প্রশাসন এ মেলার আয়োজন করেছে। সহযোগিতা দিয়েছে ঢাকার জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর। মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

বেরোবি প্রথম

বর্ষের ভর্তি

পরীক্ষা

১ ও ৩ মে

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ নির্ধারিত সময়ের ৫ মাস পর আগামী ১ ও ৩ মে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে সম্মান ১ম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ফলাফল প্রকাশ করা হবে ৮ মে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপাচার্য প্রফেসর ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। ১ মে সকাল সাড়ে ৯টায় ‘এ’ ইউনিট, বেলা সাড়ে ১১টায় ‘বি’ ইউনিট ও বিকাল সাড়ে ৩টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা এবং ৩ মে সকাল সাড়ে ৯টায় ‘ডি’ ইউনিট, বেলা সাড়ে ১১টায় ‘ই’ ইউনিট ও বিকাল সাড়ে ৩টায় ‘এফ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ বিষয়ে যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইটে (িি.িনৎঁৎ.ধপ.নফ/ িি.ি ধফসরংংরড়হ.নৎঁৎ.ধপ.নফ) পাওয়া যাবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট থেকে আগামী ১৫ এপ্রিল হতে তাদের নিজ নিজ প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে।

যশোর ২৫০ শয্যা হাসপাতাল

তিন মাস সিরিঞ্জ

সরবরাহ বন্ধ ॥

রোগী দুর্ভোগ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর ২৫০ শয্যা হাসপাতালে ইনজেকশনের সিরিঞ্জ সঙ্কট মারাত্মক আকার ধারণ করেছে। গত তিন মাস ধরে সরকারী সিরিঞ্জ সরবরাহ করা হচ্ছে না। এদিকে সিরিঞ্জ না পেয়ে সাধারণ রোগীরা চরম দুর্ভোগের শিকার হচ্ছেন। রহস্যজনকভাবে নতুন ঠিকাদারদের কার্যাদেশ না দেয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে। সূত্র জানিয়েছে, গত ৩ মাস যাবত যশোর ২৫০ শয্যা হাসপাতালে সরকারীভাবে ইনজেকশনের সিরিঞ্জ সরবরাহ করা হচ্ছে না। প্রতিমাসে ৪ হাজারের অধিক রোগী এ হাসপাতালে ভর্তি হয়। ওয়ার্ডে ভর্তি রোগী ছাড়াও প্যাথলজি বিভাগ, ব্লাড ব্যাংক ও অপারেশন থিয়েটারে প্রচুর সিরিঞ্জের প্রয়োজন হয়। সিনিয়র স্টাফ নার্স বাসন্তী রানী ও রওশনারা জানিয়েছেন, হাসপাতালে সরবরাহ না থাকায় রোগীদের সিরিঞ্জ দেয়া যাচ্ছে না। হাসপাতালের সহকারী পরিচালক শ্যামল কুমার সাহা বলেন, আগামী সপ্তাহে রোগীরা সিরিঞ্জ পেয়ে যাবে।

নওগাঁয় কীটনাশক

প্রয়োগে বোরোধান

ঝলসে দিয়েছে

দুর্বৃত্তরা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩ এপ্রিল ॥ পোরশায় এক নিরীহ কৃষকের জমিতে লাগানো বোরোধানে কীটনাশক প্রয়োগ করে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে কে বা কারা ওই ক্ষেতের বোরো ধানে কীটনাশক প্রয়োগ করে ঝলসে দেয়। এতে ধান মালিকের প্রায় ৫০হাজার টাকা ক্ষতি হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী উপজেলার সোমনগর সুতলী গ্রামের মৃত ছয়ফুদ্দিন ম-লের ছেলে আশরাফুল ইসলাম জানান, রাতের আঁধারে দুর্বৃত্তরা ধান ক্ষেতে কীটনাশক প্রয়োগ করে। এর পূর্বে একই জমিতে লাগানো প্রায় ৩শ’ আম গাছ কেটে ফেলেছিল দুর্বৃত্তরা। এ সংক্রান্ত একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি ।

যশোরে যৌনপল্লী থেকে পালানো কিশোরী পুলিশ হেফাজতে

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর মাড়ুয়ারি মন্দির সংলগ্ন পতিতাপল্লী থেকে পালানোর সময় ইয়াসমিন (১৬) নামে এক কিশোরীকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেছে ওই এলাকার লোকজন। বৃহস্পতিবার রাতে ওই কিশোরী পতিতাপল্লীর সর্দারণী ঝরণার ঘর থেকে পালিয়ে যায় বলে জানা গেছে। ইয়াসমিন জানিয়েছে, সে ময়মনসিংহ সদর উপজেলার গৌরি গ্রামের বছির উদ্দিনের মেয়ে। ঢাকার মিরপুরে তার মামা আল-আমিনের বাড়িতে সে থাকতো। আল-আমিনের একটি মোমবাতির দোকান আছে। কয়েকদিন আগে তার মামার দোকানে এক ব্যক্তি আসে। সে তাকে দেখে একটি ভাল বাড়িতে কাজের প্রলোভন দেখায়। তার কথায় রাজি হয়ে গত মঙ্গলবার তার সঙ্গে বের হয়। ওই ব্যক্তি তাকে যশোরে নিয়ে আসে এবং পতিতালয়ের সর্দারণী ঝরণার কাছে বিক্রি করে দেয়।

চাটমোহর-বাঘাবাড়ী রাস্তার বেহাল দশা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ চাটমোহর থেকে বাঘাবাড়ী পর্যন্ত প্রায় ৪০ কি.মি. রাস্তাসহ চাটমোহর-ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার বিভিন্ন রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তাগুলোর বেশিরভাগ স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে।

ফলে মাঝে মধ্যেই এসব রাস্তায় দুর্ঘটনা ঘটছে। শুক্রবার বিকেলে ফরিদপুর-বাঘাবাড়ী রাস্তায় গর্ত থাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তবে বাসটি একটি গাছে আটকে যাওয়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। চাটমোহর-বাঘাবাড়ী রাস্তার বেহাল দশা হওয়ায় ৯ লক্ষাধিক মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

মানবতাবিরোধী অপরাধ মামলা সাক্ষীদের হুমকি দেয়ায় আটক তিন

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৩ এপ্রিল ॥ হবিগঞ্জের খাগাউড়ায় ’৭১ সালে সংঘটিত মানবতাবিরোধী অপরাধ মামলার সাক্ষীদের হুমকি দেয়ার অপরাধে জনপ্রতিনিধিসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশের এসআই সুদ্বীপ রায়ের নেতৃত্বে সাদা পোশাকের সদস্যরা জেলার বানিয়াচঙ্গ উপজেলাধীন ওই গ্রামের বাসিন্দা ও সংশ্লিষ্ট ইউনিয়নের মেম্বর আব্দুল আজিজ, ফরহাদ মিয়া ও মালি মিয়াকে আটক করে।

ফুলচাষীদের সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৩ এপ্রিল ॥ ঢাকা শহরে স্থায়ী ফুলের পাইকারি বাজার স্থাপনের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ফুলচাষী ও ব্যবসায়ীরা সমাবেশ করেছে। শুক্রবার সকালে কালীগঞ্জ শহরের জেলা পরিষদ অডিটরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটি এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে নূরুর রহমান, দোলোয়ারা খানম, আব্দুল হালিম, সেলিম রেজা, রনি আহমেদ, গিয়াস বক্তব্য রাখেন। সমাবেশে জেলার সকল ফুলচাষী ও ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।

কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের ১৫৭ কৃতী শিক্ষার্থীকে শুক্রবার সংবর্ধনা দেয়া হয়েছে। ক্রেস্ট, ফুল ছাড়াও প্রত্যেককে সমুদ্র সৈকত কক্সবাজারে যাওয়া-আসা-থাকা-খাওয়ার টিকেট দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। টঙ্গীবাড়ি উপজেলা পরিষেদ মিলনায়তনে সংবর্ধনায় ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অধ্যাপক সুখেন চন্দ্র ব্যানার্জী, শেখ লুৎফর রহমান, জগলুল হালদার ভুতু প্রমুখ। টঙ্গীবাড়ি পরীক্ষা কেন্দ্রের ১৯টি বিদ্যালয় থেকে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের জন্য এই সবর্ধনার সহযোগী সংগঠন একুশ বিক্রমপুর।

প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ গত ২৩ মার্চ দৈনিক জনকণ্ঠের শেষ পৃষ্ঠায় ‘চার মাসের শিশুকে হত্যার হুমকি দিয়ে ৩ কোটি টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র’ শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন শিল্পপতি মোঃ মহসিনের আইনজীবী আকতার কবির চৌধুরী। প্রতিবাদে বলা হয়েছে, নিউজটি সম্পূর্ণ ভিত্তিহীন। মেসার্স এমএ রহমান ডায়িং ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী মোঃ মহসিনকে নিয়ে যে সব তথ্য সংবাদে দেয়া হয়েছে তা মোটেই সত্য নয়। বরঞ্চ উদ্দেশ্যপ্রণোদিত। শিল্পপতি মোঃ মহসিন সফল শিল্পোদ্যোক্তা হিসেবে দু’বার রফতানি ট্রফিপ্রাপ্ত সিআইপি। কাউকে আটক করে চেকে দস্তখত নেয়ার জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগ অকল্পনীয়। প্রতিবাদে বলা হয়, রেজাউল করিম প্রকাশ আলমগীর নামের ব্যক্তির কাছ থেকে পাওনা ৬ কোটি ৩০ লাখ টাকার বিপরীতে তার প্রদত্ত চেকসমূহের অবশিষ্ট চেক ডিজঅনার হওয়ায় আইনী প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করার উদ্দেশ্যে বানোয়াট অভিযোগ আনা হয়েছে।

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫

০৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: