মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাঁজা ফেনসিডিল ও ইয়াবাসহ আটক সাত মাদক বিক্রেতা

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে তিন মণ গাঁজাসহ বিলাসবহুল প্রাইভেটকার আটক করেছে পুলিশ। অন্য স্থানে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক হয়েছে সাত মাদক বিক্রেতা। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর :

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে ৩ মণ গাঁজাসহ একটি কার আটক করেছে পুলিশ। এ ঘটনায় তোলপাড় শুরু হয়েছে প্রশাসনে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৯ লাখ ৬০ হাজার টাকা। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ রুহানি জানান, বহস্পতিবার সকাল থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কালো রংয়ের কেরিনা ব্রান্ডের একটি বিলাসবহুল কার পার্কিং করা ছিল। যার নম্বর ঢাকা মেট্রো-গ-১১-৮৮৩৫। জেলা প্রশাসকের গাড়ি পার্কিংয়ের কাছে কারটি পার্কিং অবস্থায় থাকায় প্রশাসনের কর্মকর্তাদের সন্দেহ হয়।

মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়িতে ৬৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফরহাদ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির ৬ হাজার ৩১৫ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেট উদ্ধার করে। আলদি থেকে বৃহস্পতিবার রাতে গ্রেফতারের পর শুক্রবার দুপুরে তাকে টঙ্গীবাড়ি থানা পুলিশের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইলে একটি প্রাইভেটকার ও ২৭৫ বোতল ফেন্সিডিলসহ নাদিম (৪০) নামে একজনকে আটক করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকা থেকে তাকে আটক করা হয়।

ফরিদপুর ॥ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পশ্চিম পাশে মসজিদের কাছ হতে ৫০২ পিস ইয়াবা ট্যাবলেট, সীমসহ ৩টি মোবাইল বৃহস্পতিবার রাত ১১টার দিকে গাজী বিশ্বাস (২৭) ও ইকরাম খাঁ (২৮) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ।

নাটোর ॥ নাটোরের বড়াইগ্রাম থেকে ৪০৮ বোতল ফেনসিডিল ও একটি মিনিট্রাকসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। শুক্রবার উপজেলার নাটোর-ঢাকা মহাসড়কের মাঝগাঁও ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাদের আটক করা হয়।

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫

০৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: