মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাইকেলের জন্য পৃথক লেন দাবিতে র‌্যালি

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫
সাইকেলের জন্য পৃথক লেন দাবিতে র‌্যালি

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ সাইকেলের জন্য পৃথক লেনের দাবিতে র‌্যালি করেছে বাংলাদেশ সাইকেল লেন বাস্তবায়ন পরিষদ। শুক্রবার সকালে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে চতুর্থ সাইকেল লেন দিবস ২০১৫ উপলক্ষে এই র‌্যালির আয়োজন করে সংগঠনটি।

র‌্যালিটি কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বরে গিয়ে শেষ হয়। দেশের আর্থ-সামাজিক উন্নয়নের অগ্রগতি, নিরাপদ সড়ক সাইকেল লেন বাস্তবায়ন হোক নীতি স্লোগানে এই কর্মসূচী পালিত হয়। আলোচনা, সঙ্গীত ও আবৃত্তি কর্মসূচী শেষে উপাচার্যের নেতৃত্বে এক সাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক।

পরিষদের সভাপতি আমিনুল ইসলাম টুব্বুসের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব জাফর আহমেদ খান, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, নাট্যজন অধ্যাপক ইনামুল হক, গীনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড হোল্ডার জোবেরা রহমান লিনু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, খাদ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কবি মাহবুব সরকার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ডিন, তড়িৎ ও ইলেক্ট্রনিক বিভাগের অধ্যাপক আমিনুল হক, বাংলাদেশ ফেডারেল অব ফিল্ম সোসাইটির চেয়ারম্যান আর্কিটেক্ট লায়লুন নাহার ইকরাম, গ্রামবাংলা সম্পদ উন্নয়ন কেন্দ্রের চেয়ারম্যান সৈয়দ কামরুল ইসলাম, কার্ডিও ইন্টারন্যাশনালের চেয়ারম্যান কাজী তারানা ফেরদৌস এবং সার্চ স্কেটিংয়ের চেয়ারম্যান আরশাদ আলম, সাংবাদিক আলী নিয়ামত প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন এ্যাডভোকেট নাজনীন নাহার নিরুপমা তিথি।

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫

০৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: