কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ৩ এপ্রিল ২০১৫

এড্রয়েট

বাংলা নববর্ষকে কেন্দ্র করে প্রতিবারের মতো এবারও এড্রয়েট ঢাকা ও ঢাকার বাইরের শোরুমগুলো সাজিয়েছে উৎসবধর্মী পোশাক দিয়ে। বড়দের পাশাপাশি ছোটদের পোশাকেও নিয়ে আসা হয়েছে বৈশাখের বিভিন্ন চিত্র। যাতে শিশুরাও এখন থেকেই বাংলা নববর্ষ সম্পর্কে জানতে পারে। শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, ফতুয়া, টিশার্ট, শার্ট প্রভৃতি পোশাকে বাংলার বিভিন্ন চিত্রে মোটিভ ফুটিয়ে তোলা হয়েছে। এবারের ডিজাইনের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে লোকশিল্প, যা প্রায় বিলুপ্তির পথে। বিভিন্ন কাজের সমন্বয়ে পোশাকে তুলে ধরা হয়েছে সেই সব লোকশিল্পকে। ব্লক, এপলিক, এ্যাম্ব্রয়ডারি, ¯েপ্র, কম্পিউটার এ্যাম্ব্রয়ডারি, হাতের কাজ, কারচুপি বা কয়েকটি মাধ্যমকে একসঙ্গে ব্যবহার করা হয়েছে। মোবাইল ০১৭১৩৩৬৬৫০৩, ৮৮৩৫১২২

আর্টিজ্যান

পহেলা বৈশাখ বাঙালীর প্রাণের উৎসব। এ প্রাণের উৎসবে দেশের অন্যতম ফ্যাশন হাউস আর্টিজ্যান নিয়ে এসেছে বৈশাখের ব্যাপক আয়োজন। বাংলা নতুন বছর উপলক্ষে আর্টিজ্যানে রয়েছে নতুন নতুন ডিজাইনের আকর্ষণীয় নান্দনিক সব পোশাক। এ সব পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পলো শার্ট ও বাচ্চাদের পাঞ্জাবি। ব্যবহার হয়েছে লাল, সবুজ, মেরুন, অরেঞ্জ, সাদা, অফহোয়াইট, ম্যাজেন্টাসহ নানা রং। যোগাযোগ : আর্টিজ্যান ফ্যাশন ওয়ার ৮২, (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ।

বিহঙ্গ

বাংলা নববর্ষকে সামনে রেখে বিহঙ্গ ফ্যাশনসচেতনদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবি। বিহঙ্গ ফ্যাশন হাউসের পাঞ্জাবিতে রয়েছে বৈশাখের বাঙালিয়ানা, আধুনিকতার ছোঁয়া। পাশাপাশি বিহঙ্গ পাঞ্জাবি নকশায়, বৈচিত্র্যে পরিপূর্ণ। এছাড়াও বিহঙ্গতে পাওয়া যাবে টি-শার্ট, শাড়ি, টপস। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা।

কারুকার

নারীকে সুন্দর ও আকর্ষণীয় করে তোলে গহনা। উৎসব উপলক্ষে সেই আকর্ষণের মাত্রা যেন আরও খানিকটা বেড়ে যায়। গহনা হ্যান্ডিক্রাফটস ও শোপিস বিক্রয়কারী প্রতিষ্ঠান কারুকার তাই বৈশাখ উপলক্ষে এনেছে বেশকিছু নতুন ও আকর্ষণীয় গহনা। বৈশাখী আবহে আসা পণ্যগুলোর মধ্যে রয়েছে মালা সেট, দুল, চুড়ি, পায়েল, ফিঙ্গার রিং, খোপার কাটা, হ্যান্ডব্যাগ ও নানা ধরনের শোপিস। বাহারি সব গহনার মাঝে খুঁজে নেয়ার সুযোগ রয়েছে নিজের পছন্দেরটা। এছাড়া এখানে পাওয়া যাচ্ছে চামড়ার ও কাপড়ের তৈরি মেয়েদের হ্যান্ডপার্স, সাইডব্যাগ, ক্লাচব্যাগ, ছেলেদের ম্যানিব্যাগ। নিউ সুপার মার্কেট (দক্ষিণ) বল্ক-এ (নিচতলা) ঢাকা, ফোন : ০১৭১৫১৫১২২৫।

খন্দকার কনভেনশন

খন্দকার কনভেনশন সেন্টার এ্যান্ড স্কাই টপ রেস্তুরাঁ নতুন সব খাবার নিয়ে এবারের বৈশাখে মজাদার নানা রকম সুস্বাদু খাবারের আয়োজন করেছে। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১৬ রকমের কাবাব, ১৭ রকমের ভর্তা, ১৮ ধরনের নান রুটি এবং অন্যরকম এক কাপ চা। খন্দকার রেস্তুরাঁ খন্দকার গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। এখানে সব ধরনের খাবার সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে। চাইনিজসহ দেশীয় সব খাবার এবং বিয়ে, জন্মদিন, পার্টিসহ যে কোন সামাজিক অনুষ্ঠানের খাবারের অর্ডার নেয়া হয়। এছাড়া আপনি আপনার যে কোন অনুষ্ঠান কম খরচে করতে পারবেন। তাছাড়া খাবারের দামও নির্ধারণ করা হয়েছে ক্রেতাদের সাধ্যের মধ্যে।

পরশ

স্বপ্ন পূরণের আশ্বাস নিয়ে এবারের বৈশাখে ফ্যাশন হাউস পরশ তাদের হাউসে এনেছে বাহারি ডিজাইনের লাল-সাদা সংমিশ্রণের সব পোশাক। এসব পোশাকে নকশা করা হয়েছে ব্লগ এ্যাম্ব্রয়ডারি কারচুপি ইত্যাদি। পরশে মেয়েদের জন্যে রয়েছে লং টপস, শর্ট টপস, লং সালোয়ার কামিজ, ওড়না ও জ্যাগেন্স টাইস এবং ছেলেদের জন্য পাঞ্জাবী ও পাজামা। পোশাকগুলো তৈরি করা হয়েছে সম্পূর্ণ সুতি কাপড়ে। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে এসব। ১৭/বি, তৃতীয় তলা, আজিজ সুপার মার্কেট

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন বাংলা নববর্ষ উপলক্ষে এনেছে ভিন্ন ধরনের বৈশাখী শার্ট। নতুন এ শার্টে ফুটে উঠেছে বৈশাখের রঙিন আবহ। মুসলিম কালেকশন এ বছর কাজ করেছে বৈশাখী রঙের বাহার নিয়ে। প্রতিটি শার্ট তৈরি করেছে ভিন্ন ভিন্ন রঙে। শতভাগ সুতি কাপড়ে তৈরি এসব শার্টে ব্যবহার করা হয়েছে গরম উপযোগী কাপড়। তরুণদের প্রয়োজন ও বর্তমান ফ্যাশন ট্রেন্ডের বিষয়গুলো সামনে রেখে মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

প্রকাশিত : ৩ এপ্রিল ২০১৫

০৩/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: