আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যশোর গাইবান্ধা শেরপুর ও চাঁপাইয়ে চার খুন

প্রকাশিত : ২ এপ্রিল ২০১৫
  • অন্যত্র তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ যশোরের বেনাপোলে চাচা ও চাচীর বটির কোপে ভাতিজা খুন হয়েছে। গাইবান্ধার সুন্দরগঞ্জে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে চাচতো ভাইয়েরা। শেরপুরে নালিতাবাড়িতে ছিনতাইকারীর হাতে ইজিবাইকচালক খুন হয়েছে। তাছাড়া চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলার গোমস্তাপুর থেকে দুই ছাত্রী ও নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অপর এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

বেনাপোল ॥ বেনাপোলের বারপোতা গ্রামে চাচা ও চাচী বটি দিয়ে কুপিয়ে ভাইপো জামাল হোসেনকে (৩৮) খুন করেছে। তিনি বেনাপোল পোর্ট থানার শীবনাথপুর বারপোতা গ্রামের মিজান হোসেনের ছেলে। পুলিশ অভিযুক্ত চাচী মনোয়ারা খাতুনকে আটক করেছে। এছাড়াও অভিযুক্ত আহত চাচা রমজান আলী ও তার কন্যা মিনা নাহার যশোর জেনারেল হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুুপুরে শীবনাথপুর বারপোতা গ্রামের রমজান আলীর বাড়িতে জুয়াখেলা চলাকালে ভাইপো জামাল হোসেন রমজান আলীকে খেলা করতে নিষেধ করে। এ ঘটনাকে কেন্দ্র করে জামাল হোসেনের সঙ্গে তারা তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চাচা, চাচী ও তার চাচাতো ভাইবোন মিনা নাহার মিলে তাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে।

গাইবান্ধা ॥ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের বাজারপাড়া গ্রামে মঙ্গলবার রাতে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে আতোয়ার রহমানকে (৫৫) পিটিয়ে হত্যা করেছে চাচাতো ভাই আব্দুর রহমান। নিহত আতোয়ার রহমান ওই গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন থেকে আতোয়ার রহমানের সঙ্গে তার চাচাতো ভাই একই গ্রামের কিয়াস উদ্দিনের ছেলে সাবেক সেনা সদস্য আব্দুর রহমানের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরধরে মঙ্গলবার সন্ধ্যায় আতোয়ার রহমানের ছোটভাই আশেক আলীর (৪০) সঙ্গে আব্দুর রহমানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুর রহমান আশেক আলীকে মারধর করে। এ ঘটনা শুনে রাতে আতোয়ার রহমান ও তার ছেলে রাশেদুল ইসলাম পার্শ্ববর্তী বালাছিরা বাজার থেকে বাড়িতে আসে। পুনরায় ওই ঘটনার জের ধরে তাদের সঙ্গে আব্দুর রহমানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিনি ও তার লোকজন লাঠি, লোহার রড দিয়ে আতোয়ার এবং তার ছেলে রাশেদুলকে এলোপাথাড়ি মারধর করে।

শেরপুর ॥ শেরপুরের নালিতাবাড়িতে ছিনতাইকারীর হাতে উমর আলী (৫০) নামে এক ইজিবাইকচালক খুন হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার ছাইছাকুড়া গ্রামে ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় স্থানীয় জনতা ঘাতক হাফিজুলকে (৩২) আটক করে পুলিশে সোর্পদ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উমর আলী ইজিবাইক নিয়ে বাড়ি ফেরার পথে ছাইছাকুড়া গ্রামের বিশুর দোকানের কাছে পৌঁছলে ঘাতক হাফিজুলসহ একদল দুর্বৃত্ত ইজিবাইকটি ছিনিয়ে নিয়ে উমর আলীকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় উমর আলীকে উদ্ধার করে নালিতাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ ॥ শিবগঞ্জ উপজেলার পুষ্কনি এলাকায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ওই এলাকার একটি আম বাগান থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি হচ্ছে, গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেনীচক গ্রামের মৃত সনু মিয়ার ছেলে ওয়ালিউল ইসলাম (৪২)।

পুলিশ জানায়, মৃত ওয়ালিউল মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল এবং একাধিক বিয়ে করেছিল। মাদক ব্যবসার দ্বন্দ্ব অথবা পারিবারিক বিরোধের জেরধরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এদিকে, নিখোঁজ হওয়ার চার দিন পর চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দোভাগী গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে বুধবার দুপুরে দুই স্কুলছাত্রীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের সীমান্তবর্তী চরকানছিঁড়া গ্রামের আব্দুল লতিফের মেয়ে লতিফা খাতুন (৯) ও একই এলাকার আশরাফুল আলমের মেয়ে আঁখি আক্তার (৯)। তারা দুই জনই চর বাবুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

শনিবার সকালে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয় তারা। এরপর তারা আর বাড়ি ফেরেনি।

নারায়ণগঞ্জ ॥ বুধবার দুপুরে ফতুল্লা থানার পঞ্চবটি এলাকার রাস্তার পাশ থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ২ এপ্রিল ২০১৫

০২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: