কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দারোয়ান পলাশের জামিন বাতিল

প্রকাশিত : ২ এপ্রিল ২০১৫
  • সাগর-রুনী হত্যা মামলা

কোর্ট রিপোর্টার ॥ মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুণী হত্যা মামলায় বাড়ির দারোয়ান পলাশ রুদ্র পালের জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

বুধবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এদিন জামিনে থাকা আসামি তানভীর আদালতে হাজির থাকলেও আসামি পলাশ রুদ্র পাল কোন পদক্ষেপ ছাড়াই আদালতে অনুপস্থিত থাকায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মাহমুদ আদনান পলাশের জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। এ ছাড়া মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব সদর দফতরের ইনভেস্টিগেশন অ্যান্ড ফরেনসিক শাখার সহকারী পরিচালক মোঃ ওয়ারেছ আলী মিয়া আদালতে কোন প্রতিবেদন দাখিল না করায় ম্যাজিস্ট্রেট আগামী ৭ জুন তদন্ত প্রতিবেদনের জন্য দিন ধার্য করেছেন।

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি রিমান্ডে

কোর্ট রিপোর্টার ॥ মোবাইল বোমার সরঞ্জাম উদ্ধার হওয়ায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি হোসাইন আহমেদ তামিমের সাত দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

নিষিদ্ধ জঙ্গীসংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ-জেএমবির সদস্য তামিমের কাছ থেকে পুলিশ গত ২৪ মার্চ আদালতের এজলাসে ঢোকার সময় মোবাইল বোমা তৈরি সরঞ্জাম উদ্ধার করে। ওই ঘটনায় ২৯ মার্চ তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে চকবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়। বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা চকবাজার থানার এসআই সাদিকুল ইসলাম ঢাকার সিএমএম আদালতে হাজির করে ওই মামলায় তামিমের দশদিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত সিএমএম আলমগীর কবির রাজ সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনে কারারক্ষী ব্যারাক ভবনের বিশেষ আদালতে চলছে মামলায় একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারিক কার্যক্রম। গত ২৪ মার্চ অন্য আসামিদের সঙ্গে আদালতে হাজির করা হয় তামিমকেও। এজলাসে নেয়ার সময় চেক পয়েন্টে তার কাছ থেকে মোবাইল বোমা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

প্রকাশিত : ২ এপ্রিল ২০১৫

০২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: