কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

যশোরে যুবতীকে পাচারের অভিযোগে মামলা

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের ঝুমঝুমপুর এলাকা থেকে এক যুবতীকে পাচারের অভিযোগে মামলা হয়েছে। তাকে ভারতের মুম্বাই শহরের একটি পতিতালয়ে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে। মামলাটি করেছেন পাচারের শিকার হওয়া যুবতীর বোন। আসামি করা হয়েছে মণিরামপুরের খেদাপাড়া এলাকার সেলিম রেজার স্ত্রী বিউটি বেগম, মেয়ে তিশা এবং ছেলে অনিককে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, ওই যুবতী শহরের দড়াটানা ফিজিওথেরাপি সেন্টারে কাজ করত। সেখানে আসামিরা যাতায়াত করত। সে কারণে তার সাথে তাদের পরিচয় হয়। তারা তাকে প্রায় সময় ভাল কাজের প্রলোভন দেখাত। তারা তাকে ভারতে পাচার করে দেয়ার জন্য ফন্দি আঁটে। প্রলোভনে পড়ে যুবতী রাজি হয়। গত ২৩ মার্চ বিকেল সাড়ে তিনটার দিকে আসামিরা ঝুমঝুমপুর ময়লাখানার সামনে থেকে তাকে নিয়ে যায়। এরপর তার কোন খোঁজখবর পাওয়া যায় না। গত ২৭ মার্চ রাত সাড়ে ৮ টার দিকে তার ভগ্নিপতির মোবাইল ফোনে ভারত থেকে ফোন দেয়। সে সময় জানায়, ওই তিন আসামি তাকে কৌশলে ভারতের মুম্বাই শহরে নিয়ে এসে একটি পতিতালয়ে বিক্রি করে দিয়েছে। এখন সে সেখান থেকে বের হতে পারছে না। এই ফোন পাওয়ার পর তার বোন থানায় অভিযোগ দেন। পুলিশ মঙ্গলবার মামলা হিসেবে সেটি রেকর্ড করে।

আজ কবি ফেরদৌস সালামের জন্মদিন

আজ ১ এপ্রিল প্রেম, দ্রোহ ও নিসর্গের কবি ফেরদৌস সালামের ৫৮তম জন্মদিন। ১৯৫৬ সালের এ দিনে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় তিনি জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্সসহ স্নাতকোত্তর ডিগ্রী প্রাপ্ত। বর্তমানে তিনি সোনালী ব্যাংক লিমিটেডের লিগ্যাল ম্যাটার্স ডিভিশনের উর্ধতন নির্বাহী কর্মকর্তা। মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনসহ তিনি মওলানা ভাসানীর নেতৃত্বে ফারাক্কা মিছিলে অংশগ্রহণ করেছেন। -বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫

০১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: