মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

কিশোর নিরাপত্তাকর্মী চালকসহ নিহত ৮

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় চালক নিরাপত্তাকর্মী ও কিশোরসহ আট জন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার

সিরাজগঞ্জ ॥ মঙ্গলবার ভোররাতে নগরবাড়ী-রংপুর মহাসড়কে সিরাজগঞ্জের সলঙ্গা থানার দাদপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে একজন ঘটনাস্থলে নিহত ও অপর তিন জন আহত হয়েছেন। নিহত প্রাইভেটকারচালক কামাল হোসেন গাজী (৪৫) খুলনা জেলার খালিসপুর উপজেলার আব্দুল জব্বার গাজীর ছেলে বলে পুলিশ জানিয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিএম এমদাদুল হক জানান, মঙ্গলবার ভোর রাতে বগুড়াগামী একটি ট্রাক বিপরীতমুখী প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে পতিত হলে এ হতাহতের ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর ॥ সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় দুই সিএনজি অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে ফারুক হোসেন নামে একজন নিহত ও অপর একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। নিহত ফারুক হোসেন লক্ষ্মীপুর সদর উপজেলার বাঞ্ছানগর গ্রামের মামুন হোসেনের ছেলে।

পুলিশ জানায়, ফারুক হোসেন মান্দারী বাজার থেকে লক্ষ্মীপুরের উদ্দেশে সিএনজি অটোরিক্সাযোগে রওনা হয়। এ সময় বাজার থেকে কিছুদূর সামনে এলে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখী সংর্ঘষ হয়। এ সময় ফারুক হোসেনসহ দুই যাত্রী আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ফারুক হোসেনকে মৃত ঘোষণা করেন।

ভালুকা ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার জামিরদিয়া মায়েরদোয়া মসজিদের সামনে মঙ্গলবার ভোর রাতে কাভার্ডভ্যানের চাপায় এক নিরাপত্তাকর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। জামিরদিয়ার এমএল ডায়িং মিলের নিরাপত্তাকর্মী আব্দুল কাদির (৫৫) কাজ শেষে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে । নিহত কাদির উপজেলার দক্ষিণ মনোহরপুর গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র।

বেনাপোল ॥ যশোরের বেনাপোল পৌরসভার টার্মিনাল সড়কে কাভার্ডভ্যান চাপায় সাজ্জাদ হোসেন (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে।

বন্দরের অভ্যন্তরে মঙ্গলবার দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ নড়াইল জেলার কালিয়া থানার রঘুনাথপুর গ্রামের ইকরাম মোল্যার ছেলে। বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামে ভাড়া থাকত। সে টার্মিনালের একটি হোটেলে কাজ করত।

মানিকগঞ্জ ॥ মানিকগঞ্জে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছেন। ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার উথলী ও মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মহাদেবপুরের ঘটনায় প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা।

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ জানান, আজ মঙ্গলবার সকালে মহাসড়কের শিবালায় উপজেলার উথলী এলাকায় গাড়ির চাপায় আনুমানিক ৩৫ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়। এছাড়া বিকেল ৩টার দিকে একই উপজেলার মহাসড়কের মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় একে ট্রাভেলস পরিবহনের দ্রুতগামী একটি বাসের চাপায় সুমন হাসান নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছে।

গাজীপুর ॥ গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার বাসের চাকায় পিষ্ট হয়ে কারখানার এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী ঘাতক বাসটি আটক করে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। নিহতের নাম মোঃ সানোয়ার হোসেন রানা (৩৫)। স্থানীয় ওয়াল্টন মাইক্রোটেক্স কর্পোরেশনের টিভি সেকশনের কর্মী রানা টাঙ্গাইল জেলা সদরের উত্তর করটিয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

টঙ্গী ॥ সোমবার রাতে টঙ্গীর ভাদাম এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় এক নারী গার্মেন্টস শ্রমিক নিহত ও একজন আহত হয়।

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫

০১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: