মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঈশ্বরদী পৌরবাসীর প্রশ্ন, গ্যাস সংযোগের পর সড়ক মেরামত করবে কে?

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদী পৌরএলাকাসহ গোটা ঈশ্বরদীর বিভিন্ন অঞ্চলের গ্যাস সংযোগ কাজ সম্পন্ন হলেও সংযোগ স্থাপনের জন্য খুঁড়া সড়কগুলোর প্রতি নজর নেই কর্তৃপক্ষের। প্রতিটি সংযোগ স্থাপনের জন্য গ্রাহকরা নিয়মানুযায়ী সংযোগ ফি’র সঙ্গে আলাদাভাবে সড়ক কাটিং এর জন্য অর্থ জমা দিলেও সেগুলো অরক্ষিত রয়েছে দীর্ঘদিন থেকে। সড়কের বিভিন্ন স্থানে খোঁড়ার কারণে চলাচলকারী পথযাত্রীদের পড়তে হচ্ছে সীমাহীন দুর্ভোগে। এমনিতেই সড়কগুলো খানা-খন্দে ভরা। তার ওপর সামান্য দূরত্বের মধ্যেই সড়ক কেটে গর্ত করায় মরার ওপর খড়ার ঘার মতো অবস্থা। গ্যাস সংযোগ গ্রহণকারী একাধিক গ্রাহক ও সেবা প্রত্যাশী জনসাধারণের দেয়া অভিযোগ সূত্রে এ সব তথ্য জানা গেছে।

ঘোড়ার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৩১ মার্চ ॥ সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সরকারী জয়াইর প্রাথমিক বিদ্যালয় মাঠে সোমবার বিকেলে ঘোড়ার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় শহিদুল হাওলাদার (লাল ঘোড়া) প্রথম ও সহদেব বাড়ৈ (সাদা ঘোড়া) দ্বিতীয় স্থান অধিকার করেন। প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন সাংসদ কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিম। মস্তফাপুর যুব সমাজের আয়োজনে ঘোড়ার দৌড় প্রতিযোগিতা হাজার হাজার দর্শক উপভোগ করেন।

মস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ।

মোহনগঞ্জে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ৩১ মার্চ ॥ মোহনগঞ্জে একাধিক মামলার ফেরারী আসামি এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার হয়েছেন। পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বড়তলী বানিয়াহারী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুল আলম খান রানা সোমবার রাত সাড়ে দশটায় উপজেলা পরিষদের সামনে থেকে গ্রেফতার হয়েছেন। মোহনগঞ্জ থানার ওসি মোঃ রমিজুল হক জানান, তার বিরুদ্ধে ২০১১ সালে চাঁদাবাজী, ২০১৩ সালে দুটি আত্মসাত মামলা ও ২০১৪ সালে হত্যার উদ্দেশে জখমের মামলা রয়েছে। এর আগেও তিনি রিলিফের মাল আত্মসাত করার অভিযোগে গ্রেফতার হয়ে জেল খেটেছেন।

মেহেন্দিগঞ্জে আরও দুটি নতুন ইউনিয়ন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার একমাত্র দ্বীপ উপজেলার মেহেন্দিগঞ্জে আরও দুটি নতুন ইউনিয়ন গঠিত হচ্ছে। আলিমাবাদ ইউনিয়নের একটি অংশ ভেঙ্গে শ্রীপুর ইউনিয়ন এবং লতা ইউনিয়ন ও চরএকরিয়া ইউনিয়ন থেকে দুটি করে ওয়ার্ড নিয়ে জয়নগর ইউনিয়ন গঠন করা হবে। নতুন দুটি ইউনিয়ন গঠিত হলে নদী বেষ্টিত মেহেন্দিগঞ্জ উপজেলার বর্তমান ১৩টি ইউনিয়ন থেকে ১৫টিতে উন্নীত হবে।

মঙ্গলবার সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বরিশালের জেলা প্রশাসক মোঃ শহীদুল আলম বলেন, নতুন দুটি ইউনিয়ন গঠনের ব্যাপারে সোমবার সংশ্লিষ্ট এলাকা পরিদর্শনে গিয়ে স্থানীয়দের গণশুনানী গ্রহণ করেছি। এ সময় স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ উপস্থিত ছিলেন।

মনিরামপুর থেকে দুই কিশোর নিখোঁজ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মণিরামপুর উপজেলার মাহাতাবনগর গ্রাম থেকে কামারুল ও মালেক নামে দুই কিশোর নিখোঁজ হয়েছে। তারা দু’জন বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, মাহাতাবনগর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে কামারুল ইসলাম (১৫) ও একই গ্রামের মোহাম্মদ আমিনের ছেলে মোহাম্মদ মালেক (১৫) গত ২২ মার্চ বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। কামারুলের গায়ের রং ফর্সা, মুখম-ল গোলাকার, উচ্চতা সাড়ে ৫ ফুট। হারিয়ে যাওয়ার সময় পরনে ছিল ফুলপ্যান্ট আর গায়ে মেটে রঙের টি-শার্ট। তার মুখে কাটা দাগ আছে। মালেকের গায়ের রং কালো, মুখম-ল লম্বাটে, উচ্চতা সাড়ে ৩ ফুট। হারিয়ে যাওয়ার সময় পরনে ছিল লুঙ্গি আর গায়ে ছিল শার্ট। এ ব্যাপারে মণিরামপুর থানায় জিডি করা হয়েছে, যার নং-১১১৯। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান পান তাহলে ০১৭২৩-৫৩৮৯৬৬ ও ০১৯৮৫-৪১১৮৬৮ নম্বরে যোগাযোগ করতে বিনিত অনুরোধ করা হয়েছে।

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫

০১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: