আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দুই আম্পায়ারের শাস্তির জন্য আপিল চেয়ে নোটিশ

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৫, ০৩:৩৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ বিশ্বকাপে বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনালে বিতর্কিত সিদ্ধান্তের জন্য দুই আম্পায়ারের শাস্তি চেয়ে আপিল করতে সরকার ও বিসিবিকে নোটিশ পাঠিয়েছেন উচ্চ আদালতের এক আইনজীবী।

আম্পায়ারদের শাস্তির পাশাপাশি ক্ষতিপূরণ চেয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে আইসিসিতে আপিল দায়ের করতে মঙ্গলবার ডাকযোগে বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার, ক্রিকেট বোর্ডের সভাপতি ও ক্রীড়া সচিবকে নোটিশ দেওয়া হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন আইনজীবী মো. ইউনুস আলী আকন্দ।

নির্ধারিত এই সময়ের মধ্যে আপিল না করলে এ বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা চেয়ে বাংলাদেশের উচ্চ আদালতে রিট করবেন বলে জানান তিনি।

গত ১৯ মার্চ অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ওই ম্যাচে ভারতের কাছে ১০৯ রানে হারে বাংলাদেশ। ওই ম্যাচের বিতর্কিত সিদ্ধান্তগুলোর দায়ী আম্পায়ার আলিম দার ও ইয়ান গৌল্ড।

আইনজীবী আকন্দ বলেন, একের পর এক ভুল সিদ্ধান্ত দিয়ে আম্পায়াররা তাদের আচরণবিধি লংঘন করেছেন, যা আইসিসির বিধি অনুসারেই শাস্তিযোগ্য।

তিনি বলেন, এভাবে বাংলাদেশ দলকে ইচ্ছাকৃতভাবে পরাজিত করায় ক্ষতিপূরণ হিসাবে বিশ্বকাপ ট্রফির দ্বিগুণ মূল্য এবং বাংলাদেশের হারানো গুডউইলের মূল্য হিসাব করে ক্ষতিপূরণ হিসাবে দিতে হবে।

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৫, ০৩:৩৮ পি. এম.

৩১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: