কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় রমণ দাশ (৮০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। ঢাবি ক্যাম্পাসে এলাকায় ছিনতাইয়ের কবলে পড়ে আহত হয়েছেন এক গৃহবধূ। তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের ভাইয়ের স্ত্রী। ছিনতাইকারীরা তার কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়েছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

সোমবার সকালে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় নিহত রমণ দাশ মাতুয়াইলের মুসলিমনগর এলাকায় বসবাস করেন। রমণ দাশ সাদ্দাম মার্কেটের সামনে ফুটপাথে বসে জুতো কালি ও মেরামতের কাজ করতেন। সকালে রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় আহত হলে তাকে দ্রুত ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাশ জানান, পরে রমণ দাশের মৃতদেহের ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ছিনতাই ॥ সোমবার বেলা বারোটার দিকে ঢাবি শামসুন্নাহার হল সংলগ্ন তারেক মাসুদ ও মিশুক মুনীর স্মৃতি ভাস্কর্যের সামনের রাস্তায় ছিনতাইকারীরা রিক্সা যাত্রী রেবেকা সুলতানার (৩৮) ভ্যানিটি ব্যাগটি ছিনিয়ে নেয়। এ সময় তিনি রিক্সা থেকে রাস্তায় ছিটকে পড়ে আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনে। আহত রেবেকা সুলতানা জানান, তিনি গাজীপুর জয়দেবপুরের দক্ষিণ ছায়াবীথি এলাকায় থাকেন। সোমবার সকালে তিনি অসুস্থ্য বোনের চিকিৎসার কাগজপত্র নিয়ে ঢাকা মেডিক্যালে যাওয়ার জন্য রওনা হন। গাজীপুর থেকে বাসে করে শাহবাগে নামেন এরপর রিক্সায় ঢাকা মেডিক্যালে যাচ্ছিলেন। তিনি আরও জানান, তার ভ্যানিটি ব্যাগে ৭০ হাজার টাকা, একটি মোবাইল ও কিছু স্বর্ণালঙ্কার ছিল। ঢামেক হাসপাতাল ক্যাম্প পুলিশের এএসআই সেন্টু চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রেবেকা সুলতানা মুক্তিযোদ্ধা বিষয়কমন্ত্রীর ভাই নাজিমুদ্দিন ভূঁইয়ার স্ত্রী।

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৫

৩১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: