রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজ নতুন রূপে

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৫

গ্রামীণফোন লিমিটেড বিভিন্ন শ্রেণীর গ্রাহকের চাহিদা পূরণে তার ইন্টারনেট সেবা সাতটি প্যাকেজে পুনর্বিন্যাস করেছে। প্যাকেজগুলো বাংলাদেশে সবার জন্য ইন্টারনেট পৌঁছে দেয়ার লক্ষ্য অর্জনে সহায়তা করবে বলে আশা করা হচ্ছে।

সোমবার স্থানীয় একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত জানানো হয়। গ্রামীণফোনের চীফ মার্কেটিং অফিসার (সিএমও) এ্যালান বনকে এগুলো চালু করেন।

এ উপলক্ষে এ্যালান বনকে বলেন, ‘প্যাকেজগুলো সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষের প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এগুলো সুলভ এবং ইন্টারনেটের কার্যকর ব্যবহার নিশ্চিত করবে। আমাদের গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী প্যাকেজ বেছে নিতে পারবেন।’ গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজগুলোর আকার ৪ মেগাবাইট থেকে ২০ গিগাবাইট পর্যন্ত। ৪ এমবি প্যাকেজের দাম ২ টাকা, মেয়াদ দুইদিন। ৭৫ এমবি প্যাকেজের মেয়াদ সাতদিন এবং দাম রাখা হয়েছে ৩০ টাকা। ১ জিবি প্যাকেজের দাম পড়বে ২৭৫ টাকা এবং মেয়াদ ২৮ দিন। অন্য প্যাকেজগুলোর মধ্যে আছে ২৫০ এমবি-দাম ৯৯ টাকা, দুই জিবি প্যাকেজের দাম ৩৫০ টাকা, হেভি ব্রাউজিং প্যাকেজের দাম ৯৫০ টাকা এবং ২০ জিবি প্যাকেজের দাম দুই হাজার টাকা। ২০ জিবি প্যাকেজের মেয়াদ ৩০ দিন এবং বাকি তিনটি প্যাকেজের মেয়াদ ২৮ দিন।

প্যাকেজ চালু করতে গ্রাহকদের *৫০০০# ডায়াল করতে হবে অথবা নির্দিষ্ট কোড লিখে এসএমএস পাঠাতে হবে ৫০০০ নম্বরে। প্যাকেজগুলো থ্রীজি এবং টুজি উভয় এলাকায় প্রযোজ্য হবে। থ্রীজি এলাকায় ২০ জিবি ছাড়া অন্যান্য প্যাকেজের গতি হবে এক এমবিপিএস এবং ২০ জিবি প্যাকেজের গতি হবে দুই এমবিপিএস। তবে থ্রীজি কভারেজের বাইরে সব প্যাকেজের জন্য টুজি গতি প্রযোজ্য হবে।

কোম্পানির ‘ইন্টারনেট ফর অল’ লক্ষ্য সম্পর্কে সিএমও বলেন, বাংলাদেশের সকল মানুষের কাছে ইন্টারনেট পৌঁছে দেয়াই শুধু আমাদের লক্ষ্য নয়। বিস্তারিত জানতে ভিজিট করুন গ্রামীণফোনের ওয়েবসাইট ww(w.grameenphone.com)-বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৫

৩১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: