কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বখাটেদের পিটুনিতে প্রাণ গেল শিশু আল আমিনের

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫, ১২:৪০ এ. এম.
  • তুচ্ছ ঘটনা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দারুস সালামে তুচ্ছ ঘটনার জের ধরে বখাটেদের প্রহারে আল আমিন নামে একটি শিশু নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। এদিকে পল্টনে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ পাঁচজন আহত হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার গভীররাতে দারুস সালাম থানাধীন হরিরামপুর বেড়িবাঁধ চিতাখোলা এলাকায় স্থানীয় কয়েক বখাটে আল আমিন (১০) নামে একটি শিশুকে পিটুনি দেয়। এতে তার মৃত্যু হয়। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। নিহত শিশু আল আমিনের বাবার নাম কামাল হোসেন। বাসা চিতাখোলা এলাকায়। দারুস সালাম থানার ওসি রফিকুল ইসলাম জানান, কয়েকদিন আগে শিশু আল আমিন তার মাথার চুল কেটে টাক হয়। শনিবার রাতে হরিরামপুর এলাকায় সে তাদের বাসার সামনে কয়েক শিশুকে নিয়ে খেলা করছিল। কয়েক বখাটে এ সময় আল আমিনের টাক মাথায় বালু দেয়। আল আমিন এর প্রতিবাদ করে। কথা কাটাকাটির এক পর্যায়ে বখাটেরা তাকে এলোপাতাড়ি কিলঘুষি মারে। ওসি জানান, প্রহারে শিশু আল আমিন অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আল আমিনকে অচেতন অবস্থায় উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গভীররাতে ওই হাসপাতাল থেকে শিশু আল আমিনের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। ওসি জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে।

পল্টনে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ৫ ॥ রবিবার ভোরে রাজধানীর পল্টন থানাধীন (জিপিও) পাশে জিরো পয়েন্টের সামনের মোড়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ পাঁচজন আহত হয়েছে। তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হচ্ছে মাকসুদা বেগম (৪০), নজরুল ইসলাম (৪৫), তাহমিনা আক্তার (৩৫), ফিরোজা বেগম (৪৫) ও এঞ্জেল (৫)। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, গাজীপুরগামী স্কাইলাইনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এরা আহত হয়। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পর বাস ও ট্রাক আটক করা হয়েছে। তবে উভয় পরিবহনের চালক পালিয়ে গেছেন।

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫, ১২:৪০ এ. এম.

৩০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: