আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জামালপুরে গ্রামীণফোন বিক্রয় প্রতিনিধিকে প্রকাশ্যে গুলি করে হত্যা

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ২৯ মার্চ ॥ সদর উপজেলার হাসিলবটতলা এলাকায় প্রকাশ্য দিবালোকে আরিফ হোসেন (৩২) নামে গ্রামীণফোনের এক বিক্রয় প্রতিনিধিকে রবিবার গুলি করে হত্যার পর ফ্লেক্সিলোড ও সিমসহ কিছু মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

আরিফের সহযোগী প্রত্যক্ষদর্শী শাহাদৎ হোসেন জানান, অন্যান্য দিনের মতো রবিবার আরিফের সঙ্গে তিনি ও জাকির হোসেন ৩টি ব্যাগে ফ্লেক্সিলোড ও সিমসহ কিছু মোবাইল সেট নিয়ে মোটরসাইকেলে সরিষাবাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন। সদর উপজেলার হাসিলবটতলা এলাকায় তারা এসে পৌছলে ৬ জনের একদল দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। দুর্বৃত্তরা খুব দ্রুত আরিফের বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে। আরিফ মাটিতে লুটিয়ে পড়লে তাদের ৩টি ব্যাগই ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় মুমূর্ষু আরিফকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষাণা করেন। গ্রামীণফোনের পরিবেশক আমিন এ্যান্ড কোম্পানির স্থানীয় কর্মকর্তারা হাসপাতালে এসে নিহতের পরিবারকে খবর দেন।

নিহত আরিফের বাড়ি মেলান্দহ উপজেলার শাহজাদপুর গ্রামে। তার বাবার নাম আবুল হাসেম। আরিফ ৪ বছর যাবৎ গ্রামীণফোনের পরিবেশক আমিন এ্যান্ড কোং-এ বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তদের খোজের চেষ্টা চলছে।

প্রকাশ্য দিবালোকে একটি ব্যস্ত এলাকায় রাস্তার ওপর এ রকম একটি সন্ত্রাসী ঘটনায় স্থানীয় মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫

৩০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: