মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

নরসিংদীতে ব্যবসায়ী খুন ॥ অন্যত্র দুই লাশ উদ্ধার

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ছাড়া নাটোরে ভ্যানচালকের লাশ ও উখিয়ায় এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

নরসিংদী ॥ অনুকূল বর্মণ (৩৭) নামে এক মাছ ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয়েছে। রবিবার সকাল ৯টায় নরসিংদী মাছ বাজারে এ খুনের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাছের খাড়ি নিয়ে বসাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর ব্যবসায়ী অজিত দাস মাছ কাটার দা দিয়ে কুপিয়ে অনুকূল বর্মণকে খুন করে । এ সময় বাজারের অন্য ব্যবসায়ীরা তাকে ধরার চেষ্টা করলে সে দা উঁচিয়ে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

নাটোর ॥ বাগাতিপাড়ায় নিখোঁজের দুই দিন পর হাত ও মুখ বাঁধা অবস্থায় মোনতাজ আলী নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, গত ২৭ মার্চ ব্যাটারি চালিত অটোভ্যান চালানোর জন্য বাড়ি থেকে বের হয় মোনতাজ আলী। এরপর অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি।

টেকনাফ ॥ বাহারছড়া ইউনিয়নের বাইন্যাপাড়া ইউনিয়ন কমপ্লেক্সের পশ্চিম পাশের বঙ্গোপসাগর থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বেলা ১১টার দিকে এ লাশ উদ্ধার করা হয়।

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫

৩০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: