মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

রাহুল খুব শীঘ্রই ফিরছেন ॥ সোনিয়া

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫

ছুটি কাটিয়ে খুব তাড়াতাড়িই ফের রাজনীতির ময়দানে পুরোদমে দেখা মিলবে রাহুল গান্ধীর। ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী খোদ শনিবার এ কথা জানিয়েছে। খবর জি নিউজের।

‘কোথায় আছেন রাহুল?’ কবে দেখা মিলবে তার?’’ রাহুলের নিজ নির্বাচনী এলাকা উত্তর প্রদেশের আমেথিতে জনতার এই প্রশ্নের উত্তরে সোনিয়া জানান, জলদিই রাহুল, প্রিয়াঙ্কা দুজনেই আপনাদের সামনে উপস্থিত হবেন। তবে ঠিক কবে প্রকাশ্যে আসবেন রাহুল, সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানাননি তিনি। এর আগে কংগ্রেস দলীয় সূত্রের খবর ছিল এপ্রিল মাসে ফিরছেন রাহুল। ছোট-বড় সব কংগ্রেস নেতাই বার বার দাবি করেছেন ‘অদূর ভবিষ্যতে’ ফের দলীয় কাজে সক্রিয় হবেন ভাইস-প্রেসিডেন্ট। কিন্তু, তারা কেউই নির্দিষ্ট দিনক্ষণের উল্লেখ করেননি। নিজের নির্বাচনী আসন একই প্রদেশের রায়বেরিলি সফরের সময় আমেথিতেও যান সোনিয়া। আমেথিতে রেল দুর্ঘটনায় মৃত এক কৃষক নেতার পরিবারের সঙ্গে দেখা করার পর কংগ্রেস সুপ্রিমো বলেছেন, রাহুল ও প্রিয়াঙ্কার পক্ষে আমি এখানে এসেছি। আমরা একটা পরিবার। রায়বেরিলি-আমেথি কোন ব্যাপার না। উভয়ই আমাদের আসন। আমি এখানেও কাজ করেছি। এটা আমার বাড়ির মতোই। আমি বা রাহুলের মধ্যে কোন পার্থক্য নেই।

কিছুদিন আগেই স্থানীয় এমপি রাহুলকে নিরুদ্দেশ ঘোষণা করে পোস্টার পড়েছিল আমেথির স্টেশন, বাসস্টপ, বাজারে। সেই পোস্টারে ‘নিরুদ্দেশ’ কংগ্রেস এমপিকে খুঁজে আনার অনুরোধ করা হয়েছিল। ১৬ ফেব্রুয়ারি থেকে ছুটিতে আছেন রাহুল।

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫

৩০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



ব্রেকিং নিউজ: