মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাতক্ষীরা ও বাগেরহাটে অগ্নিকাণ্ডে তিন শিশুর মৃত্যু

প্রকাশিত : ২৯ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার বিনেরপোতার বসুন্ধরা গুচ্ছগ্রামের একটি বাড়িতে আগুন লেগে একটি শিশুসহ চারটি গবাদিপশু মারা গেছে । শুক্রবার রাত ১২টার দিকে বাবরআলি মোড়লের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ।

বাবর আলির স্ত্রী জোসনা জানান, সন্ধ্যায় মশা তাড়াতে ঘরসংলগ্ন গোয়ালঘরে মৃদু আগুন জ্বালিয়ে ধোঁয়ার সৃষ্টি করা হয়। ভুলবশত আগুন না নেভানোয় গভীর রাতে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ঘরের বারান্দায় তার সঙ্গে ঘুমিয়ে থাকা শিশু কন্যা সুমাইয়া ( ২ ) আগুনে পুড়ে মারা যায়। একই সময়ে গোশালায় থাকা একটি গরু ও তিনটি ছাগল পুড়ে মারা যায় । এদের বাঁচাতে গিয়ে দগ্ধ হন বাবর আলির স্ত্রী জোসনা ও মেয়ে কুলসুম ।

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, বাগেরহাটের চিতলমারী উপজেলার বড়বাড়ীয়া ইউনিয়নের গোলা গ্রমের বসতঘরে আগুনে পুড়ে দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে গ্রমের চিংড়ি খামারি খোকন শেখের বাড়িতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। এলাকাবাসী ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে খোকনের দুই ছেলে-মেয়ে হাবিল (৭) ও চাঁদনী (৩) আগুনে পুড়ে অঙ্গার হয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঘোনা গ্রমের চিংড়ি খামারি খোকন বিকেলের দিকে খাওয়া দাওয়া করে দুই শিশু সন্তানকে ঘরে ঘুমিয়ে রেখে স্ত্রীকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী চিংড়ি খামার দেখাশুনা করতে যায়। এ সময়ে তাদের রান্না ঘর থেকে আগুন লেগে তা বসত ঘরে ছড়িয়ে পড়ে। প্রতিবেশীরা দ্রুত এসে আগুন নেভাতে চেষ্টা চালায় ততক্ষণে বাড়িতে কেউ না থাকায় শিশু দুটি দগ্ধ হয়ে মারা যায়।

প্রকাশিত : ২৯ মার্চ ২০১৫

২৯/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: