মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে বাড়ির মালিক ও অন্যত্র দুই লাশ উদ্ধার

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ শুক্রবার দুপুরে রাজশাহীতে নিজ বাসভবনে মৃত অবস্থায় পুলিশ উদ্ধার করে মালিককে। পুলিশ জানায়, কয়েকদিন আগে মারা গেছে। তালাবদ্ধ থাকায় লাশে পচন ধরে দুর্গন্ধ ছড়াচ্ছিল। লাশের মাথায় আঘাত ছিল। অপরদিকে ফরিদপুর ও ঝিনাইদহে আরও দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রাজশাহী ॥ রাজশাহী নগরীর মহিষবাথান এলাকার একটি বাড়ি থেকে আব্দুল কাদের (৪৫) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে রাজপাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান বলেন, মেইন গেটে ভেতর থেকে তালা লাগানো বাড়ি থেকে পচা গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে তারা রাজপাড়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে গেট ভেঙে মৃতদেহ উদ্ধার করে। সিঁড়ির ওপর মৃতদেহটি পড়ে ছিল। তার হাতে বাড়ির চাবির গোছাও পাওয়া যায়। তার মাথায় আঘাতের চিহ্ন ও রক্তের দাগ রয়েছে। সিঁড়ি থেকে পড়ে গিয়ে ৩/৪ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ওসির ধারণা।

ফরিদপুর ॥ ফরিদপুর শহরে সাজ্জাদ মোল্লা (৩২) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে শহরের ঝিলটুলী মহল্লা এলাকায় সরকারী রাজেন্দ্র কলেজের নিকট চাঁদনী কালেকশনের সামনের মোড়ে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় পথচারীরা।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরের আরাপপুর বাসস্ট্যান্ডে নির্মাণাধীন একটি মার্কেটের ভিতর থেকে শুক্রবার সকালে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ষাটোর্ধ এ মহিলার নাম, পরিচয় জানা যায়নি। তার হাতে শাখা ও কপালে সিঁদুর রয়েছে।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৫

২৮/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: