রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বগুড়া ও ভালুকায় অস্ত্র উদ্ধার ॥ গ্রেফতার দুই

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় ডিবি পুলিশ বৃহস্পতিবার ভোরে শহরের আটাপাড়া এলাকা থেকে বিদেশী রিভলবারসহ যুবায়ের হোসেন প্রান্ত (২৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে সন্ত্রাস ও মাদক সরবরাহের অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, যুবায়েরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে ৪ রাউন্ড গুলি ও একটি বিদেশী রিভলবারসহ আটক করা হয়।

নিজস্ব সংবাদদাতা ভালুকা, ময়মনসিংহ থেকে জানান, বৃহস্পতিবার দুপুরে ভালুকা উপজেলার হাজিরবাজার এলাকায় অবস্থিত ড্রিম ওয়ার্ল্ড পিকনিক স্পটে পুলিশ তিন রাউন্ড গুলি ও একটি অত্যাধুনিক ইতালির তৈরি পিস্তল উদ্ধার করেছে।

জানা গেছে, বুধবার বিকেলে উপজেলার কাঁঠালী গ্রামের আবুল হোসেন খান মিলনের পুত্র ফয়েজ হোসেন খান মিশুকে (৩৫) হাজিরবাজার এলাকায় অবস্থিত ড্রিম ওয়ার্ল্ড পিকনিক স্পট থেকে একটি মামলায় গ্রেফতার করে। আটককৃত মিশুর স্বীকারোক্তিতে পুলিশ ওই পিকনিক স্পটের একটি ডাকবাংলো থেকে তিন রাউন্ড গুলিসহ ইতালির তৈরি একটি অত্যাধুনিক পিস্তল ও একটি ছোরা উদ্ধার করে।

দুটি মাইক্রোবাস ও ছুরিসহ ফতুল্লায় ৮ যুবক আটক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর হাটখোলা এলাকায় বুধবার রাতে দুটি মাইক্রোবাসসহ ৮ যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বড় ৩টি ছুরি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো দেলোয়ার হোসেন (২৮), রশিদ (২৫), আক্তার হোসেন (২৫), পলাশ (২৮), রতন (২৬), কাঞ্চন (২৫), জসিম (২৬) ও জনি (২৭)। পুলিশের ধারণা আটককৃতরা ডাকাতির উদ্দেশ্যে মুন্সীগঞ্জের দিকে যাচ্ছিল।

শীতলক্ষ্যায় চার চাঁদাবাজ আটক

শীতলক্ষ্যা নদীতে বালুবাহী ট্রলারে চাঁদাবাজিকালে অভিযান চালিয়ে ৪ চাঁদাবাজকে গ্রেফতার করেছে কোস্টগার্ড। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চাঁদাবাজির ১৬ হাজার ৯শ’ টাকা, একটি স্পিডবোট ও দেশীয় ইঞ্জিনচালিত বোট জব্দ করা হয়েছে। অপরদিকে একই নদীতে বন্দর ঘাটে অভিযান চালিয়ে ৩৫ মণ জাটকা জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কোস্টগার্ড পাগলা স্টেশনের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।

গ্রেফতারকৃতরা হলো নাসির উদ্দিন (৪৫), মন্টু মিয়া (৪৭), আলমগীর হোসেন (২৮) ও রাসেল আহম্মেদ (২০)। স্পিড বোট নিয়ে চাঁদাবাজিকালে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে স্পিডবোট ফেলে চাঁদাবাজরা পালিয়ে যায়। পরে স্পিডবোটটি জব্দ করা হয়। অপরদিকে বন্দর ঘাটে অভিযান চালিয়ে ৩৫ মণ জাটকা জব্দ করা হয়েছে। তবে ওই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৫

২৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: