মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জ পুলিশের ওয়েবসাইট উদ্বোধন

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ প্রথমবারের মতো মুন্সীগঞ্জ পুলিশের ওয়েবসাইট চালু হয়েছে। বৃহস্পতিবার এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আলহাজ মহিউদ্দিন। পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনি-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, মুক্তিযোদ্ধা জামাল হোসেন, পিপি আব্দুল মতিন ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক তানভীর হাসান প্রমুখ। এই লিঙ্কে ক্লিক করেই জানা যাবে জাতীয় তথ্য। অজ্ঞাতনামা লাশের ছবি ও জেলা নানা রকম তথ্য এবং ছবি দিয়ে তৈরি করা এই সাইড প্রতিনিয়ত আপডেট থাকবে।

সাতক্ষীরায় হাজারো কণ্ঠে জাতীয় সঙ্গীত

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার দৃঢ় শপথে সকালে নলতা আহছানিয়া রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে দশ হাজার জনতার কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়েছে। সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সংসদ সদস্য আফম রুহুল হক স্বাধীনতা দিবসে দশ হাজার জনতার সঙ্গে এ সঙ্গীতের উদ্বোধন করেন। সাতক্ষীরা স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, মার্চপাস্ট, শরীরচর্চা প্রদর্শনী ও মনোজ্ঞ ডিসপ্লে পরিবেশন করে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, মুস্তফা লুৎফুল্লাহ, মিসেস রিফাত আমিনসহ জেলা প্রশাসক নাজমুল আহসান ও পুলিশ সুপার মঞ্জুরুল কবীর পিপিএম জাতীয় পতাকা উত্তোলনসহ কর্মসূচীর উদ্বোধন করেন।

গাইবান্ধায় স্মৃতিস্তম্ভে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৬ মার্চ ॥ সাদুল্যাপুর উপজেলায় ২৬ মার্চ বৃহস্পতিবার মহান স্বাধীনতা দিবসের রাতের প্রথম প্রহরে স্থানীয় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি প্রদানকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। এ সময় পদদলিত করা হয়েছে গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকারের শ্রদ্ধাঞ্জলির পুষ্পস্তবক। পরে উপস্থিত পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জানা গেছে, সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকার নির্বাচনী এলাকায় উপস্থিত থাকা সত্ত্বেও তাঁর পক্ষে জেলা আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান (৪৫) ও উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি ফারুকুল ইসলাম ফারুকসহ এমপি নিয়ন্ত্রিত গ্রুপের নেতাকর্মীরা রাতে স্থানীয় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি প্রদান করতে আসেন। কিন্তু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়ার খান বিপ্লব নিয়ন্ত্রিত গ্রুপের নেতাকর্মীরা সবার আগে এমপির শ্রদ্ধাঞ্জলি স্মৃতিস্তম্ভে প্রদান না করে উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি প্রদানের দাবি জানান। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাধে। এতে এমপির শ্রদ্ধাঞ্জলির পুষ্পস্তবক পদদলিত হয়ে ৭ জন আহত হন।

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৫

২৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: