মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিএনপি ’১৯ সালের নির্বাচনেও অংশ নেবে ॥ নাসিম

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৫

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি নেতারা মনোনয়ন ফরম সংগ্রহ করে প্রমাণ করেছেন তারা ২০১৯ সালের সংসদ নির্বাচনেও অংশ নেবেন। তবে একদিকে বিএনপি নেত্রী নির্বাচনে অংশগ্রহণের কথা বলবেন, আর অন্যদিকে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করবেন- এ দুটো একসঙ্গে চলতে পারে না। তাই বিএনপি নেত্রীকে বলব ভুল স্বীকার করে জনগণের কাছে ক্ষমা চান।

বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয় পার্টি (জেপি) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় পার্টির (জেপি) সভাপতি বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সভাপতিত্বে সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ সহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটি নির্বাচনে যে সব প্রার্থীকে সমর্থন করবেন ১৪ দল তার পক্ষেই কাজ করবে জানিয়ে ১৪ দলের মুখপাত্র মোঃ নাসিম বলেন, সিটি নির্বাচনে দলীয় প্রার্থী দেবার কোন সুযোগ নেই। তাই শেখ হাসিনা যাকে সমর্থন দেবেন আমরা ১৪ দলের নেতাকর্মীরা মিলে তার পক্ষেই কাজ করব।

বেগম খালেদা জিয়াকে হরতাল প্রত্যাহারের আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম আরও বলেন, জ্বালাও-পোড়াও করে কিছু করতে পারবেন না। সিটি নির্বাচনে আসছেন, আগামী জাতীয় নির্বাচনেও আপনি আসবেন। তাই জনগণের প্রাণ আর কেড়ে নেবেন না।

মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে যারা কথা বলেন তারা আসলে গণতন্ত্র বোঝেন না, রাজনীতিও বোঝেন না। গণতন্ত্র রক্ষার জন্য ৫ জানুয়ারি নির্বাচন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোন দল নির্বাচনে না এলে আমাদের কি করার আছে। আগামী নির্বাচন ২০১৯ সালে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৫

২৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: