মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দোষীদের গ্রেফতার দাবিতে আল্টিমেটাম

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৫
  • নাটোরে কাউন্সিলরকে নির্যাতন

সংবাদদাতা, নাটোর, ২৫ মার্চ ॥ নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম পিয়াসকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের প্রতিবাদে দোষীদের গ্রেফতার দাবিতে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছে কাউন্সিলররা। বুধবার সকাল ১০টায় নাটোর প্রেসক্লাবে বাংলাদেশ পৌর কাউন্সিলর এ্যাসোসিয়েশন নাটোর শাখার আয়োজনে এক সংবাদ সম্মেলনে এ আল্টিমেটাম দেয়া হয়। নির্ধারিত দিনের মধ্যে দোষীদের গ্রেফতার করা না হলে আগামী ২ এপ্রিল থেকে দুই ঘণ্টার কলম বিরতির হুঁশিয়ারি প্রদান করেন তারা। এছাড়া জেলার সব পৌরসভায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের হুঁশিয়ারি দেয়া হয় সংবাদ সম্মেলন থেকে।

পটিয়ায় চাচাকে প্রাণনাশের হুমকি দিলেন ভাতিজা

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ২৫ মার্চ ॥ চট্টগ্রামের পটিয়ায় জায়গার বিরোধকে কেন্দ্র করে আপন চাচাকে প্রাণনাশের হুমকি দিলেন ভাতিজা। বুধবার সকালে পটিয়া পৌরসভার কাগজীপাড়া এলাকার বাসিন্দা মোজাম্মেল হক বাদী হয়ে ভাতিজা ফহরাত হোসেন মুন্না ও তার পিতা মোজাফফর আহমদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, পৌর সদরের কাগজীপাড়ার মোজাম্মেল হকের সঙ্গে তার বড় ভাই মোজাফফর আহমদের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। মোজাম্মেল পুকুর পাড়ে পেঁপে চারা লাগানোর জন্য গত দুই মাস ধরে ঘেরা দিয়ে তা পরিচর্যার কাজ শুরু করে। কিন্তু বড় ভাই মোজাফফর দা দিয়ে কুপিয়ে তছনছ করে দিয়েছে। এতে প্রতিবাদ করায় ভাতিজা মুন্না চাচা মোজাম্মেল হককে প্রাণনাশের হুমকি দেয়।

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৫ মার্চ ॥ মঙ্গলবার রাত একটার দিকে হাতীবান্ধা উপজেলার বড়খাতা রেলস্টেশনসংলগ্ন রেললাইনে বাবুল হোসেন (৩০) নামের এক যুবক ট্রেনে কাটা পড়ে মৃত্যুবরণ করেছে।

জানা গেছে, লালমনিরহাট রেলস্টেশন হতে ছেড়ে আসা করতোয়া এক্সপ্রেস ট্রেনটি বড়খাতা রেলস্টেশনে প্রবেশের সময় ট্রেন কাটা পড়ে তার মৃত্যু হয়। সে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের নিজ গড্ডিমারী গ্রামের আলী আকবরের পুত্র।

রায়পুরে মামলা প্রত্যাহারে বাদীকে হুমকি

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ২৫ মার্চ ॥ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরবিকন্সফিল্ড গ্রামের সেই কৃষক সোলেমান পরিবারকে মামলা প্রত্যাহারের হুমকি দিচ্ছে হামলাকারী দুর্বৃত্তরা। অব্যাহত চাপ ও হুমকির মুখে নিরাপত্তাহীনতায় থানায় জিডি করেছে ক্ষতিগ্রস্ত পরিবারটি। মামলা প্রত্যাহার না করলে পুনরায় ঘরবাড়ি জ্বালিয়ে তাদের নিশ্চিহ্নহ্ন করার হুমকি দিচ্ছে হামলাকারী স্কুলশিক্ষক হারুনুর রশিদ, সেনাসদস্য আনোয়ার ও তাদের পরিবারের লোকজন। এ কারণে চরম আতঙ্কগ্রস্ত হয়ে কৃষক পরিবারটি দিনের বেলা বাড়িঘরে থাকলেও রাতযাপন করছেন অন্যত্র।

জামালপুর পাসপোর্ট অফিসে ৪ দালাল আটক

নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ২৫ মার্চ ॥ জামালপুর পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ৪ দালালকে আটক করেছে র‌্যাব-১৪। তাদের কাছ থেকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে। জানা গেছে, বেলা ১১টায় র‌্যাবের একটি দল জামালপুর পৌর শহরের কাচারিপাড়ার পাসপোর্ট অফিসে অভিযান চালায়। এ সময় ৮টি ফরমসহ রিপন (৩৪), শফিকুল (৩২), আবুল হাশেম (৩৭) ও রবিন (২৫) নামে চার দালালকে আটক করা হয়।

অকেজো চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের এক্সরে মেশিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একমাত্র এক্স-রে মেশিন গত ১০ বছর ধরে অকেজো হয়ে পড়ে আছে। ফলে সেবা থেকে বঞ্চিত হচ্ছে চারঘাটের মানুষ। সরকারী মেশিনটি অকেজো থাকায় অতিরিক্ত টাকা দিয়ে রোগীদের এক্স-রে করাতে গচ্ছে বাইরের ক্লিনিক কিংবা রাজশাহী শহর থেকে। এতে খরচ বাড়ছে দুই থেকে তিনগুণ। সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একমাত্র এক্স-রে মেশিনটি চালু হওয়ার পর থেকে রোগীরা অল্প খরচে সহজেই সেবা পাচ্ছিলেন।

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৫

২৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: