মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

রাজধানীতে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫, ০৫:৫৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজাধানীতে গুলিভর্তি অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেফতার করেছে পল্টন থানা পুলিশ। সোমবার ভোর থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে রাজধানীর অদূরবর্তী কেরাণীগঞ্জ, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টার থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- রুবেল, গোলাম রাব্বী, আব্বাস আলী, রিংকু, মামুনুর রশিদ ওরফে মামুন, সুমন ও হৃদয়।

গ্রেফকারকৃতদের কাছ থেকে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি তাজা ককটেল, লুট করা নগদ ৮ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোর্শেদ জানান, গত রোববার (২২ মার্চ) পল্টন এলাকার এক ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় থানায় একটি ডাকাতি মামলা দায়ের হয়। মামলার প্রেক্ষিতে ডাকাতদের গ্রেফতারে অভিযানে নামে থানা পুলিশ।

তিনি বলেন, সোমবার ভোরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে প্রথমে রুবেল নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ এলাকা থেকে গোলাম রাব্বী, আব্বাস আলী, রিংকু ও মো. মামুনুর রশিদ ওরফে মামুনকে গ্রেফতার করা হয়।

এদিকে বুধবার ভোরে দক্ষিণ কেরাণীগঞ্জের খেজুরবাগ এলাকা থেকে সুমন ও হৃদয়কে গ্রেফতার করা হয়। রুবেল, গোলাম রাব্বী, আব্বাস আলী ও রিংকুকে আদালতে প্রেরণ করা হয়েছে। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে এবং অন্য সদস্যদের ডাকাতির সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫, ০৫:৫৮ পি. এম.

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: