আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মাগুরায় পেট্রোলবোমায় দগ্ধ ইয়াদুলের মৃত্যু

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫, ১২:৫৫ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ মাগুরায় বালুর ট্রাকে পেট্রোলবোমা হামলায় দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের নাম ইয়াদুল মোল্লা (২৫)। তিনি ওই ট্রাকের হেলপার ছিলেন। তার বাবার নাম মৃত জহুর মোল্লা। তার বাড়ি মাগুরা জেলার মালিগ্রামে। এ নিয়ে এ ঘটনায় চারজনের মৃত্যু হল।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল সাংবাদিকদের জানান, সকাল সাড়ে ৯টার দিকে বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ ইয়াদুল মোল্লার মৃত্যু হয়। তার শ্বাসনালীসহ শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।

২১ মার্চ রাত ৮টার দিকে মাগুরা-যশোর মহাসড়কের মঘীরঢালে বালুর ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে দগ্ধ হন ৯ শ্রমিক।

ঢামেক হাসপাতাল সূত্রে জানা যায়, দগ্ধদের মধ্যে জেলার সদর উপজেলার মালিক গ্রামের রওশন আলী (৪২), মতিন মিয়া (৩৫), মতিন গ্রামের শাকিল মিয়া (৩৫) ও ইয়াদুল মোল্লা (২৫) মারা গেছেন।

সূত্রটি জানায়, দগ্ধ পাঁচজন ইলিয়াস হোসেন (৪০), আরব আলী (৩৮), নাজমুল হোসেন (৩৫), ফারুক মিয়া (৩৫) ও ইমরান হোসেন (২৫) এখনো বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানায়, ২১ মার্চ রাত ৮টার দিকে আড়পাড়ায় বালু নামিয়ে মাগুরায় ফেরার পথে সদর উপজেলার মঘীরঢাল এলাকায় দুর্বৃত্তরা ট্রাকটিতে পেট্রোলবোমা নিক্ষেপ করে।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫, ১২:৫৫ পি. এম.

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: