রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

যাত্রাবাড়ীর ফ্ল্যাট থেকে পুলিশ কর্মকর্তার স্ত্রী ও গৃহকর্মীর লাশ উদ্ধার

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫
  • বাড্ডায় ধর্ষণ শেষে তরুণীকে জবাই

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীর একটি ফ্ল্যাটে গৃহকর্ত্রী রওশন আরা (৬০) ও গৃহকর্মী কল্পনার লাশ পাওয়া গেছে। প্রয়াত ওই গৃহকর্ত্রীর স্বামী অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুস ১৯৯৬ সালে মারা গেছেন। তাদের দুই মেয়ে ও তিন ছেলের সবাই বিদেশে থাকেন। মঙ্গলবার রাতে উত্তর যাত্রাবাড়ীর কলাপট্টির ওই ফ্ল্যাটের দোতলা থেকে দু’জনের গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে বাড্ডায় অজ্ঞাতনামা এক তরুণীকে ধর্ষণ শেষে জবাই করা হয়েছে বলে জানা গেছে। পুলিশ জানায়, কে বা কারা ওই তরুণীকে অপহরণের পর এই নির্জন স্থানে পাশবিক নির্যাতনের পর জবাই করে ফেলে গেছে।

আরামবাগে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ॥ মতিঝিলের আরামবাগে এরফান উদ্দিন তপন নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। হাজারীবাগে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক প্রাইভেটকার চালকের মৃত্যু হয়েছে। শাজাহানপুরে পলিথিনে মোড়ানো এক ভ্রƒণশিশুর মরদেহ উদ্ধার হয়েছে। স্থানীয় সূত্র জানায়, বাড্ডায় অজ্ঞাত এক তরুণীকে পাশবিক নির্যাতনের পর জবাই করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বাড্ডা থানার সাঁতারকূল নেপচুন প্রজেক্টের বালুর মাঠ থেকে অজ্ঞাত (২০) ওই তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ॥ মঙ্গলবার বিকেলে মতিঝিলের আরামবাগ এলাকায় এরফান উদ্দিন তপন (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশ আরামবাগের ১৩ নম্বর ভবনের ছয়তলার নিজ কক্ষ থেকে ওই ব্যক্তির পচাগলা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় ঢামেক মর্গে পাঠায়।

বিদ্যুতস্পৃষ্টে নিহত গাড়িচালক ॥ সকালে রাজধানীর হাজারীবাগের রায়েরবাজারে পানির মোটরের সুইচ দেয়ার সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে খবির উদ্দিন (২৭) নামে এক প্রাইভেটকার চালকের মৃত্যু হয়েছে।

নবজাতকের লাশ উদ্ধার ॥ মঙ্গলবার সকালে পুলিশ রাজধানীর শাজাহানপুরের মির্জা আব্বাস মহিলা কলেজের বিপরীত রাস্তার পাশ থেকে পলিথিনে মোড়ানো চার মাসের এক ভ্রƒণশিশুর মরদেহ উদ্ধার করেছে। পরে ওই ভ্রƒণশিশুটি ঢামেক মর্গে পাঠানো হয়।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: