মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে ট্রেন থেকে গুলি ও ম্যাগজিনসহ দুটি পিস্তল উদ্ধার

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫
  • নারী আটক

স্টাফ রিপোর্টার ॥ মঙ্গলবার দেশের কোথাও অবরোধ-হরতালের প্রভাব ছিল না। তবে চোরাগোপ্তা হামলা চলছেই। সোমবার রাতে রাজশাহীতে ট্রেন থেকে আগ্নেয়াস্ত্রসহ এক নারী ধরা পড়েছে লক্ষ্মীপুরে এক যুবদল নেতার বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। রাজশাহী থেকে ৪০ রাউন্ড বুলেটসহ দুটি পিস্তল ঢাকায় আনা হচ্ছিল।

সোমবার রাত সাড়ে এগারোটার দিকে ঢাকাগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে অভিযানে গ্রেফতার হয় আক্তারা বেগম জান্নাত (৩৫) নামে এক নারী। তার কাছ থেকে ৪০ রাউন্ড বুলেট ও দুটি ম্যাগাজিনসহ দুটি পিস্তল উদ্ধার হয়। অস্ত্রগুলো রাজশাহী থেকে ঢাকা নিয়ে আসছিল জান্নাত। ঢাকায় অস্ত্রগুলো একজনের কাছে সরবরাহ করার কথা ছিল তার। জান্নাত অস্ত্র কেনাবেচা চক্রের সঙ্গে জড়িত। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কর্ণখালী গ্রামের মৃত আফসার আলীর মেয়ে জান্নাত স্বামীর সঙ্গে থাকে না। তার এক ছেলে ও এক মেয়ে আছে। এদিকে সোমবার রাত সাড়ে এগারোটার দিকে লক্ষ্মীপুর জেলা সদরের দক্ষিণ হামছাদি জাহানাবাদে যুবদল নেতা ফরিদ উদ্দিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানে একটি অবৈধ কাটা রাইফেল ও একটি এলজি, দুটি একনলা বন্দুক, অর্ধশতাধিক গুলি ও গুলি রাখার ব্যাগ উদ্ধার করা হয়। ফরিদ উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বলে জানিয়েছেন জেলা সদর যুবদলের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। এসপি শাহ মিজান শাফিউর রহমান জানান, ফরিদের বিরুদ্ধে সদর থানায় হত্যাসহ অন্তত পাঁচটি মামলা রয়েছে।

রাজধানীতে পুলিশভ্যানে আগুন ॥ রাজধানীর পুরানা পল্টনে পুলিশের একটি পিকআপভ্যানে আগুন দিয়েছে হরতাল-অবরোধ সমর্থকরা। এতে পিকআপভ্যানটির সামনের চালকের আসন পুড়ে যায়। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পল্টনের হোটেল প্রীতমের বিপরীত পাশের রাস্তায় পার্কিংয়ে থাকা পিকআপভ্যানটিতে আগুন দেয়া হয়। তবে কিছুক্ষণের মধ্যেই পানি ছিটিয়ে আগুন নিভিয়ে ফেলা হয় বলে পল্টন থানা সূত্রে জানা গেছে। এর আগে সন্ধ্যা ৭টার দিকে বকশিবাজার মোড়ের ফজলে রাব্বি হলের সামনে একটি মাইক্রোবাস লক্ষ্য করে কয়েকটি ককটেল বিস্ফোরণ করে হরতাল সমর্থকরা। এতে মাইক্রোবাসটির আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: