কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দোয়া নিলেন সাঈদ খোকন

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫

বিশেষ প্রতিনিধি ॥ মনোনয়নপত্র দাখিল শেষে মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী সাঈদ খোকন। গণভবনে নির্বাচনের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন তিনি।

গণভবন থেকে বের হয়ে সাঈদ খোকন সাংবাদিকদের জানান, মনোনয়নপত্র সংগ্রহের পর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করে তাঁর দোয়া নিয়েছি। তিনি দাবি করেন, এ সময় প্রধানমন্ত্রী দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য চূড়ান্তভাবে তাঁকে কাজ করার নির্দেশ দিয়েছেন।

সাঈদ খোকন এ দাবি করলেও ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা বলছেন ভিন্ন কথা। মঙ্গলবার তাঁদের বর্ধিত সভায় নগরের সাধারণ সম্পাদক ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও যুগ্মসাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম দাবি করেন, ঢাকা উত্তর সিটির নির্বাচনে দলের মেয়র প্রার্থী চূড়ান্ত হলেও দক্ষিণে এখনও হয়নি। আগামী দু-এক দিনের মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করে প্রার্থিতা চূড়ান্ত করা হবে।

অপরদিকে জাতীয় সংসদে দলের অপর মনোনয়ন প্রত্যাশী হাজী মোহাম্মদ সেলিম জানান, মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য দু-এক দিনের মধ্যে তিনি সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করবেন। ফলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে শেষ পর্যন্ত চূড়ান্ত প্রার্থী সাঈদ খোকন নাকি হাজী সেলিম তা নিয়ে নেতাকর্মীদের মধ্যে সৃষ্ট ধোঁয়াশা এখনও কাটেনি।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের তোড়জোড়ের মধ্যে গত ২৬ ফেব্রুয়ারি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা গণভবনে ডেকে নেন সাঈদ খোকন ও আনিসুল হককে। এ দু’জনকে যথাক্রমে ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় সমর্থনের কথা জানান শেখ হাসিনা। ওই দিন গণভবন থেকে বের হয়ে দু’জনই সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন। পরে সাঈদ খোকনের ব্যাংকের খেলাপী ঋণের কারণে প্রার্থিতা নিয়ে প্রশ্ন ওঠে। যদিও ইতোমধ্যে সাঈদ খোকন ব্যাংকে তাঁর ঋণ রিসিডিউল করেছেন।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: