কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে দুই গুদামে চাল লুট ॥ দুই প্রহরী আহত

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলায় বালুয়াকান্দি চালের গুদাম থেকে ১৯৭ বস্তা চাল লুট হয়েছে। সোমবার গভীর রাতে দুই নৈশ প্রহরীকে অস্ত্রের মুখে জিম্মি করে পৃথক দু’টি গুদাম থেকে এ চাল লুট করে ডাকাত দল। এ সময় ফুয়াদ মিয়া (৩৫) ও বাবু মিয়ার (২৫) নামের দু’প্রহরী আহত হয়। মঙ্গলবার দুপুরে মালিক নাসির উদ্দিন গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে এখনও পর্যন্ত লুণ্ঠিত চাল উদ্ধার বা কেউ গ্রেফতার হয়নি। গজারিয়া থানার ওসি ফেরদাউস হোসান জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের এ গুদামে রাত ৩টা থেকে মঙ্গলবার ভোর ৫টার মধ্যে “বাবা খাদ্য ভাণ্ডার” ও “মা-বাবার দোয়া” নামে গুদাম থেকে চাল খোয়া যায়। ট্রাকযোগে বস্তা নিয়ে পালিয়ে যায়। তিনি দাবি করেন এটি ডাকাতি নয় চুরি।

লক্ষ্মীপুরে কফিল বাহিনীপ্রধান গ্রেফতার

চাঞ্চল্যকর মান্নান হত্যা মামলা

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৪ মার্চ ॥ সদর উপজেলার চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নানকে জবাই করে হত্যা মামলার প্রধান আসামি কফিল উদ্দিনকে (৫০) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সে নিজের নামে ‘কফিল বাহিনী’ গঠন করে চরশাহী ও আশপাশ এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছেন বলে অভিযোগ রয়েছে। কফিল ওই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের হোসেন আহম্মদের ছেলে।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় কফিল উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মান্নান হত্যা ছাড়াও তার বিরুদ্ধে ৭-৮টি মামলা রয়েছে। এর মধ্যে তিনটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। লক্ষ্মীপুর গোয়েন্দা পুলিশের উপপরিচালক আবুল বাশার বলেন, কফিল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ডিপিডিসি-মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক চুক্তি

অনলাইনে বিদ্যুত বিল

সনাতন পদ্ধতির বিদ্যুত বিল পরিশোধে শ্রম, সময় ও অর্থের অপচয় থেকে মুক্তির লক্ষ্যে অনলাইনে বিল পরিশোধের জন্য ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ২৪ মার্চ মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নজরুল হাসান (অব.), নির্বাহী পরিচালকবৃন্দ এবং মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আনিস এ খানসহ উর্ধতন কর্মকর্তাদের উপস্থিতিতে চুক্তিতে স্বাক্ষর করেন ডিপিডিসির সচিব মোহাম্মাদ মুনীর চৌধুরী এবং মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ রফিকুল হক। -বিজ্ঞপ্তি

প্রাণ আরএফএল গ্রুপের নরসিংদী চত্বরে প্রিমিয়ার ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

সম্প্রতি প্রাণ আরএফএল গ্রুপের চরকা টেক্সটাইল, ডাঙ্গা, নরসিংদীতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের এটিএম বুথ অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয়। প্রিমিয়ার পে-রোল গ্রাহক এ অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষদের ৩৬৫/২৪ ঘণ্টা টাকা উত্তোলন সুবিধা দেয়ার জন্য এ এটিএম বুথটি স্থাপন করা হয়। প্রিমিয়ার ব্যাংকের সম্মানিত উপব্যবস্থাপনা পরিচালক দেওয়ান আনোয়ারুল লতিফ এবং প্রাণ-আরএফএফ গ্রুপের ডিরেক্টর ফিন্যান্স উজমা চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: