কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ ॥ নতুন সাজে শহর

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫
  • চাঙ্গা হয়ে উঠেছেন নেতাকর্মীরা

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৪ মার্চ ॥ ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন দীর্ঘ ১০ বছর পর আজ বুধবার ২৫ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। শহরের ওয়াজির আলী হাইস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আবদুল হাই এমপি। সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্যাহ। প্রধান অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপিসহ দলের একাধিক কেন্দ্রীয় নেতৃবৃন্দের সম্মেলনে উপস্থিত থাকার কথা রয়েছে।

সম্মেলনকে ঘিরে দলের নেতাকর্মী সমর্থকরা বেশ চাঙ্গা হয়ে উঠেছেন। নতুন সাজে সাজানো হয়েছে শহরকে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রত্যাশী নেতাদের সমর্থনে তাদের কর্মী সমর্থকদের মিছিলে মিছিলে সরগরম হয়ে উঠেছে জেলা শহর। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও সম্মেলন স্থলে সভাপতি সম্পাদক পদ প্রত্যাশী নেতাদের পোস্টার, ব্যানার ও বিলবোর্ড টাঙ্গানো হয়েছে।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সাম্ভাব্য যাদের নাম শোনা যাচ্ছে তাঁরা হলেন, সভাপতি পদে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি, সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবদুল হাই এমপি। জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট আবদুল ওয়াহেদ জোয়ার্দ্দার ও অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক আবেদ আলী।

সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা হলেন- জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র হাজি সাইদুল করিম মিন্টু, জেলা আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবদুর রশীদ এবং জেলা আওয়ামী লীগের বর্তমান যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী এনামুল হক মিলন। এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের যে কোন একটির প্রত্যাশী জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি ও ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য সফিকুল ইসলাম অপু।

ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেন বলেছেন, সম্মেলনকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সিরাজদিখানে স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার বাহেরকুচি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া মঙ্গলবার সম্পন্ন হয়েছে।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন ঢাকা (দক্ষিণ) যুবলীগের সহসভাপতি মাহবুবুর রহমান পলাশ, দৈনিক জনকণ্ঠের ফটো এডিটর হাসানুজ্জামান তরুন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিম আল রাজি। এতে সভাপতিত্ব করে বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি মো. আসাদুজ্জামান।

গাইবান্ধা ও কালকিনিতে দোকান ও বাড়িতে ডাকাতি

জনকণ্ঠ ডেস্ক ॥ গাইবান্ধা ও কালকিনিতে জুয়েলারি দোকানসহ চার ব্যবসা প্রতিষ্ঠান ও প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

গাইবান্ধা ॥ গাইবান্ধার সাঘাটা উপজেলার সোনাতলা বাজারে পাহারাদার কুদ্দুস আলমসহ দোকান মালিক আবু তাহের ও মনমোহনকে বেঁধে রেখে চার দোকানে ডাকাতি করেছে ডাকাত দল।

কালকিনি ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল এলাকার চরফতে বাহাদুর গ্রামে সৌদি প্রবাসী জাহাঙ্গির সরদারের বাড়িতে সোমবার রাতে ডাকাতি সংঘটিত হয়েছে। ১৪-১৫ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ঘরের লোহার কেচি গেট ভেঙ্গে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: