মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কালীগঞ্জে পরিত্যক্ত বোমা বিস্ফোরণে বৃদ্ধা আহত

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৩ মার্চ ॥ ঝিনাইদহের কালীগঞ্জে পরিত্যক্ত বোমা বিস্ফোরণে পরি বেগম (৬০) নামে এক বৃদ্ধা মারাত্মক আহত হয়েছেন। সোমবার সকালে কালীগঞ্জ শহরের নীমতলা বাসস্ট্যান্ডের পাশে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। আহত পরি বেগমকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের মৃত চান আলী মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, সকালে পরি বেগম সড়কের পাশে কাগজ কুড়িয়ে বেড়াচ্ছিলেন। তিনি পরিত্যক্ত একটি জর্দার কৌটা দেখে তাতে কাঁচি দিয়ে আঘাত করেন। এ সময় বিকট শব্দে বোমাটির বিস্ফোরণ ঘটে। বোমার আঘাতে তার মুখ ঝলসে গেছে। এলাকাবাসী তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। দুর্বৃত্তরা বোমাটি রাস্তার পাশে ফেলে রেখেছিল বলে ধারণা করা হচ্ছে।

উখিয়ায় এলজি ও কাটা বন্দুক উদ্ধার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার বিজিবি ১৭ব্যাটালিয়নের জওয়ানরা বালুখালি সীমান্তে অভিযান চালিয়ে দুইটি অবৈধ বন্দুক উদ্ধার করেছে। সোমবার ভোরে উখিয়ার নিতাবনিয়া কাটাপাহাড় সীমান্ত পয়েন্টে বিজিবি এ অভিযান চালায়। ১৭বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, বালুখালি ক্যাম্পের বিজিবি সদস্যরা নিয়মিত টহল দেয়ার সময় পরিত্যক্ত অবস্থায় একটি এলজি ও একটি দেশীয় তৈরি কাটা বন্দুক উদ্ধার করেছে।

বিএনপির অনেকেই নির্বাচনে আসতে চায় ॥ সুরঞ্জিত

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত এমপি বলেছেন, বিএনপির মধ্যে অনেকেই আছেন সন্ত্রাস-নাশকতা চান না। তারা নির্বাচনে আসতে চান। সিলেট, বরিশাল, খুলনা, রাজশাহী ও গাজীপুরে এই সরকারের আমলেই অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়েছে। ঢাকা ও চট্টগ্রামের সিটি নির্বাচনে বিএনপির অনেকেই অংশ নিতে চান। সোমবার সকাল ১১টায় সিলেট সার্কিট হাউসে দিরাই উচ্চ বিদ্যালয়ের ১০০ বছর পূর্তি উপলক্ষে সংবাদ সম্মলনে তিনি এসব কথা বলেন। সুরঞ্জিত বলেন, বিএনপির গণতন্ত্রীপন্থী, শান্তিপন্থী ও নির্বাচনপন্থীরা বিজয়ী হবেন।

না’গঞ্জে মাদক ও ইভটিজিং বিরোধী সমাবেশ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ জেলার সোনারগাঁওয়ে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মাদক ও ইভটিজিং প্রতিরোধ সচেতনমূলক সমাবেশ করেছে। সোমবার দুপুরে উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থীরা স্কুলমাঠে সোনারগাঁও থানা পুলিশের উদ্যোগে এ সমাবেশ করে। ‘আমার সন্তান আমার দেশ, সবাই মিলে গড়বো মোরা, মাদকমুক্ত ও ইভটিজিং মুক্ত পরিবেশ’ সেøাগান নিয়ে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন মাসুদুর রহমান মাসুম।

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৫

২৪/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: