মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাংবাদিকের ওপর হামলা দুই জেলায় বিক্ষোভ প্রতিবাদ সভা মানববন্ধন

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ লালমনিরহাটের জনকণ্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীনকে জবাই করে হত্যার চেষ্টা, বাউফলের সাংবাদিক মিজানুর রহমানের ওপর পুলিশের অমানুষিক নির্যাতন, চরফ্যাশনের সাংবাদিক এআরএম মামুন ও রাজশাহীর সাংবাদিক আনু মোস্তফার বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহার, পিরোজপুরের জনকণ্ঠের সাংবাদিক শফিউল হক মিঠুকে প্রাণনাশের হুমকিদাতা সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে রবিবার সকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গৌরনদী প্রেসক্লাবের উদ্যোগে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসস্ট্যান্ডে বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রেসক্লাব সভাপতি মোঃ আহছান উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন জহুরুল ইসলাম জহির, গিয়াস উদ্দিন মিয়া, খোকন আহম্মেদ হীরা, বিশ্বজিত সরকার বিপ্লব, উত্তম দাস প্রমুখ।

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী থেকে জানান, পটুয়াখালীর বাউফলে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ফুঁসে উঠেছে গোটা বরিশালের সাংবাদিকরা। ঘটনার ৫ দিন অতিবাহিত হওয়ার পর দোষীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ার প্রতিবাদে রবিবার পটুয়াখালীতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়েছে। সকাল ১০টায় পটুয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়। কর্মসূচীতে জেলার আটটি উপজেলার সাংবাদিকসহ বরিশালের বিভাগীয় পর্যায়ের সাংবাদিক নেতারা অংশগ্রহণ করেন। বক্তারা অবিলম্বে দায়ী পুলিশদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এদিকে সাংবাদিক মিজানের জামিন শুনানি রবিবার দুপুরে পটুয়াখালীর দ্বিতীয় বিচারিক হাকিম ফাইজুর রহমানের আদালতে অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে। একই সঙ্গে তার চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেল সুপারকে নির্দেশ দেয় আদালত।

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

২৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: