মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২১ মার্চ ॥ ঠাকুরগাঁওয়ের আখানগর ইউপির ঝাড়গাঁও গ্রামে বিয়ের দাবিতে একজন ১ম শ্রেণীর নারী কর্মকর্তা তিন দিন ধরে তার প্রেমিকের বাড়িতে অনশন করছেন। এদিকে প্রতারক প্রেমিক তার প্রেমিকার আগমনে উত্তেজিত হয়ে তার ওপর চড়াও হয়ে মারপিট ও ধাক্কাধাক্কি করে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করছে।

জানা যায়, ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার গোগর গ্রামের প্রাক্তন স্কুল শিক্ষক আবুল কালাম চৌধুরীর কন্যা সুমনা পারভীনের সঙ্গে আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও গ্রামের আব্দুর রাজ্জাক ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারী আজিজা খাতুনের পুত্র আক্তারুজ্জামান সবুজের মধ্যে কয়েক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে তারা দু’জনই সরকারী চাকরিতে যোগ দেন। প্রেমিকা লিজা জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট, ঢাকায় সহকারী পরিচালক হিসেবে কর্মরত আছেন এবং আক্তারুজ্জামান সবুজ জনতা ব্যাংক, কুমিল্লা জেলার কাওরাকান্দি উপজেলার সুন্দরবন শাখার জুনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন। সম্প্রতি প্রতারক প্রেমিক সবুজ লিজার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়ে অন্যত্র বিয়ে করার চেষ্টা করলে ১৯ মার্চ দুপুরের দিকে লিজা বিয়ের দাবি নিয়ে সবুজের ঝাড়গাঁওয়ের গ্রামের বাড়িতে গিয়ে ওঠে। লিজাকে দেখে সবুজ উত্তেজিত হয়ে তাকে চড়থাপ্পড় মারে এবং বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। কিন্তু লিজা তার দাবিতে অনড় থাকায় ব্যর্থ হয়ে আত্মগোপনে যায় সবুজ।

এদিকে, গত ৩ দিন ধরে সবুজের বাড়িতে অনশন করছে এ নারী কর্মকর্তা।

না’গঞ্জে মাদ্রাসা থেকে ফেনসিডিল ও ইয়াবাসহ অস্ত্র উদ্ধার, আটক ২

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, ২১ মার্চ ॥ ফতুল্লার পশ্চিম দেওভোগ সানোয়ার ফিরোজ বায়তুল কোরআন মাদ্রাসায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল, ১১ পিস ইয়াবা এবং ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরের র‌্যাব-১১, সিপিসি-১ এর এএসপি শাহ্ শিবলী সাদিকের নেতৃত্বে নারায়ণগঞ্জ পুলিশের একটি দল। এ সময় র‌্যাব সদস্যরা হাসান (২৮), রাসেলকে (২১) গ্রেফতার করে।

র‌্যাব শনিবার সকাল ১০টায় অভিযান চালিয়ে ফেনসিডিল, ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ দু’ জন গ্রেফতার করে বলে বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়।

উদ্ধারকৃত দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে ১টি দা, ১টি ছোরা ও ১টি সামুরাই। গ্রেফতারকৃত হাসানের পিতার নাম মৃত ইয়াছিন মিয়া, গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার দাউদিয়ায়, অন্যদিকে রাসেলের পিতার নাম বাবুল বেপারী, গ্রামের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার বহরকাঠিতে। এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে র‌্যাব জানিয়েছে।

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

২২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: