রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হেরোইন ইয়াবা গাঁজা মূর্তি উদ্ধার ॥ দুই নারীসহ গ্রেফতার দশ

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ এক নারী, নওগাঁর আত্রাইয়ে হেরোইন ও মূর্তিসহ চার নারী-পুরুষ, চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ তিন যুবক, উখিয়ায় ইয়াবাসহ একজন, ফরিদপুরে ফেনসিডিলসহ একজন গ্রেফতার হয়েছে। এছাড়া কুড়িগ্রাম সীমান্তে মদ ও গাঁজা উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রাজশাহী ॥ গোদাগাড়ীতে ৩০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ এক নারী আটক হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে গোদাগাড়ী মডেল থানার পুলিশ উপজেলা পরিষদ মসজিদের সামনে থেকে হেরোইনসহ বোরকা পরিহিত জুলেখাকে (৩৪) আটক করে।

তার কাছে তিনটি পলিথিনের প্যাকেটে ২৩৫ গ্রাম হেরোইন পাওয়া যায়। জুলেখা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর আলাতুলী আদর্শপাড়া গ্রামের ছবির স্ত্রী। এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

নওগাঁ ॥ শুক্রবার রাতে নওগাঁর আত্রাইয়ে হেরোইন ও মূর্তিসহ এক নারী ও ৩ পুরুষকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আত্রাই থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার মনিয়ারী ইউনিয়নের দিঘীরপাড়া গ্রামের এজাহার আলী ও তার স্ত্রী মেরিনা দীর্ঘদিন থেকে এলাকায় হেরোইন বিক্রি করে আসছে। শুক্রবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে মেরিনা বেগমকে (৩০) ২৫ পুরিয়া হেরোইনসহ আটক করে। এ সময় তার স্বামী এজাহার আলী (৪০) পালিয়ে যায়। অপরদিকে, পুলিশ পৃথক এক অভিযান চালিয়ে প্রায় এক কেজি ওজনের একটি পিতলের মূর্তি উদ্ধার করেছে। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের গোয়ালবাড়িয়া গ্রামের আব্দুস সাত্তারের (৩২) বাড়ি থেকে মূর্তিটি উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ॥ র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা শুক্রবার রাতে শহরের জোড়গাছী এলাকা থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবেলটসহ তিন জনকে গ্রেফতার করে।

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ও গঙ্গারহাট সীমান্ত এলাকায় গাঁজা ও মাদকদ্রব্য উদ্ধার করেছে বিজিবি। এ সময় চোরাকারবারীরা ভারত হতে বস্তাসহ বাংলাদেশে প্রবেশ করার সমায় চ্যালেঞ্জ করলে তারা বস্তা ফেলে পালিয়ে যায়। এ সময় ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অপরদিকে গঙ্গারহাট সীমান্ত কুটিচন্দ্রখানায় ১১ বোতল হুইস্কি উদ্ধার করা হয়।

উখিয়া ॥ কক্সবাজারের টেকনাফ ৪২ বিজিবি সাবরাং নাজিরপাড়া বিওপির সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে প্রায় ৫৮ লাখ টাকা মূল্যের ১৯ হাজার ৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ জনকে আটক করেছে।

ফরিদপুর ॥ শহরের পুরাতন পাসপোর্ট অফিসের সামনে থেকে শনিবার দুপুরে ১৪০ বোতল ফেনসিডিল, মোবাইল ফোনসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

২২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: