কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কলেজছাত্র, যুবক ও ইজিবাইক চালক খুন

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫
  • দুই যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নেত্রকোনায় ছাত্রকে কুপিয়ে, ফতুল্লায় যুবককে জবাই করে ও নওগাঁয় শ্বাসরোধে ইজিবাইক চালককে খুন করা হয়েছে। এছাড়া বগুড়ায় যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদেরÑ

নেত্রকোনা ॥ নেত্রকোনা সরকারী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র রুবেল খানকে (২২) অজ্ঞাত দুর্বৃত্তরা নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে। রুবেল নেত্রকোনা পৌরসভার বাহিরচাপড়া গ্রামের জজ মিয়ার ছেলে। জানা গেছে, শুক্রবার রাতে রুবেল নিজ বসতঘরে পড়াশোনা করছিল। রাত ১১টার দিকে কে বা কারা তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর শনিবার সকালে কোর্ট স্টেশনের কাছে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তার বাড়িতে খবর দেয়। এরপর উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্ত শেষে পুলিশ তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।

নারায়ণগঞ্জ ॥ ফতুল্লায় কুপিয়ে ও জবাই করে জালাল হোসেন (৩৫) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের পালক বাবা-মা ও তাদের ছেলেমেয়ে আত্মগোপনে রয়েছে। শনিবার ভোরে পাগলা নয়ামাটি এলাকার পিংকির গলিতে অবস্থিত হামিদ খলিফার বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নওগাঁ ॥ শুক্রবার রাতে পতœীতলা উপজেলার নজিপুর পুইয়া এলাকায় চালককে খুন করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃৃত্তরা। শনিবার সকালে নজিপুর-নওগাঁ সড়কের সোনাপুকুর এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, শুক্রবার রাত ১১টার দিকে ৪-৫ যাত্রী নজিপুর বাসস্ট্যান্ড থেকে মহাদেবপুর উপজেলার কালুশহর যাওয়ার কথা বলে ইজিবাইকটি ভাড়া করে নিয়ে যায়। পথে নজিপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের পুইয়া নামক স্থানে (ব্র্যাক অফিসের সামনে) দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।

বগুড়া ॥ গাবতলী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের গ্রামে ধানক্ষেত থেকে অজ্ঞাত যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টায় গাবতলী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে খায়রুল (২২) নামে অবিবাহিত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার দক্ষিণ মাসাব এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। খায়রুল ওই এলাকার রানা চৌধুরীর বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়া থাকত।

জানা গেছে, নেশার টাকার জন্য প্রায়ই তার বাবা-মার সঙ্গে খায়রুলের ঝগড়া হতো। শুক্রবারও নেশার টাকা নিয়ে তার মার সঙ্গে ঝগড়া হয়। নেশার টাকা না পাওয়ায় খায়রুল গলায় ফাঁস দিয়েছে বলে তার পরিবারের দাবি। নিহত খায়রুল বাড়ি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার এহেনপাড়া এলাকায়। তার পিতার নাম সোলায়মান মোল্লা।

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

২২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: