আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রতিবন্ধী বাবাকে চোর বলে পুলিশে সোপর্দ

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫
  • বাড়ি ও সম্পত্তি লিখে দিতে চাপ

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা), ২১ মার্চ ॥ সম্পত্তির লোভে ছেলে বারেক খাঁন তার বাবা সত্তরোর্ধ বৃদ্ধ প্রতিবন্ধী নুর মোহাম্মদ খাঁনকে চুরির অভিযোগ দিয়ে থানায় নিয়ে যায়। পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে আমতলী থানায় শুক্রবার রাতে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের পাতাকাটা গ্রামে বৃদ্ধ প্রতিবন্ধী নুর মোহাম্মদ খাঁনের বাড়ি। নুর মোহাম্মদ দ্বিতীয় বিয়ে করে একই উপজেলার টিয়াখালী গ্রামে দীর্ঘদিন ধরে বসবাস করছে। ছেলে বারেক খাঁন পাতাকাটা গ্রামের বাড়ি ও সম্পতি তার নামে লিখে দেয়ার জন্য বাবার ওপর দীর্ঘদিন ধরে চাপ প্রয়োগ করে আসছিল বলে পিতা অভিযোগ করে। কিন্তু তিনি তার দিতে অস্বীকার করে। সহজ সরল নুর মোহাম্মদ গত বুধবার ছেলের আমতলী পৌর শহরের ভাড়াটিয়া বাসায় বেড়াতে আসে। ওই সময় তার উপর জমির দলিল নেয়ার চাপ প্রয়োগ করে। পিতা দলিল দিতে অস্বীকৃতি জানায়। এতে ছেলে বাবার উপর ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে তার ঘর থেকে নগদ ৩০ হাজার টাকা ও আধাভরি স্বার্ণলঙ্কার চুরির অভিযোগ এনে বাবাকে থানায় নিয়ে যায়। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়। উল্লেখ, বারেক খাঁন আমতলী থানায় বাবুর্চির কাজ করে। পিতা নুর মোহাম্মদ কান্নাজনিত কণ্ঠে বলেন, ‘মোর একট্রা মাত্র পোলা হেই পোলায় জমি ল্যইখ্যা নেয়ার লইগ্যা মোরে কয়, মুই জমি ল্যইখ্যা না দেয়াতে মোরে চোর বানাইছে, আল্লার এর বিচার হরবে।’

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সুকুমার রায় জানান, বাবা ও ছেলের মান অভিমানের ঘটনা ঘটে ছিল। তবে বিষয়টি পর্যবেক্ষণ করছি। যিনি অপরাধী হবেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ধলেশ্বরীতে ট্রলারডুবি শ্রমিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শহরের উপকণ্ঠ ধলেশ্বরী নদীতে সিমেন্টবোঝাই ট্রলারডুবিতে সেলিম মিয়া (২৫) নামের শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে নদীতে ভাসমান অবস্থায় ওই শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সেলিম মিয়া নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার সমপুর গ্রামের দারদ আলীর ছেলে।

জানা গেছে, শনিবার ভোরে মুক্তারপুর এলাকাসংলগ্ন ধলেশ্বরী নদীতে শাহ সিমেন্ট ফ্যাক্টরির জেটিতে প্রায় ১ হাজার বস্তা সিমেন্টবোঝাই করার পর আকস্মিক ট্রলারটি একদিকে কাত হয়ে ডুবে যায়। এ সময় সেলিম নিখোঁজ হয়। দুুপুরে পুলিশ লাশ উদ্ধার করে। নিমজ্জিত ট্রলারটি উদ্ধারে তৎপরতা চলছে।

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

২২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: