কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জাতীয় সিনিয়র টিটি

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ এবার ঢাকার বাইরে গোপালগঞ্জে অনুষ্ঠিত হবে ‘৩৫ তম জাতীয় সিনিয়র টেবিল টেনিস প্রতিযোগিতা।’ প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ মার্চ থেকে। শেষ হবে ২৭ মার্চ। গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সুইমিংপুল এ্যান্ড জিমন্যাসিয়ামে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। সহযোগিতায় বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন। ব্যবস্থাপনায় গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। পৃষ্ঠপোষকতায় সাউথইস্ট ব্যাংক লিমিটেড। এ প্রতিযোগিতায় দেশের ৩০ জেলা এবং বিভাগীয় দল পুরুষ ও মহিলা দলগত, পুরুষ ও মহিলা দ্বৈত এবং পুরুষ ও মহিলা একক, মিশ্র দ্বৈত ইভেন্টে দলেগুলোর ১৮০ পুরুষ এবং ৬০ মহিলা খেলোয়াড় অংশ নেবে। প্রতিযোগিতার বাজেট আট লাখ পঞ্চাশ হাজার টাকা। এর মধ্যে সাত লাখ পঞ্চাশ হাজার টাকা দিয়েছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। বাকি খরচ বহন করবে ফেডারেশন। এ উপলক্ষে শনিবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ঢাকার রাজউক এ্যাভিনিউ পল্টন ময়দানের শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামের টেবিল টেনিস কনফারেন্স রুমে। এতে উপস্থিত ছিলেন টিটি ফেডারেশনের সহসভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনীর, মিডিয়া সেক্রেটারি আহসান আহমেদ, কোষাধ্যক্ষ তাজউদ্দীন পাপ্পু এবং গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবি সাইফ।

সরকারি কর্মচারী বার্ষিক ক্রীড়া

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মহানগরীতে কর্মরত সরকারী কর্মকর্তা-কর্মচারী ও তাদের ছেলেমেয়েদের বার্ষিক ক্রীড়া শনিবার ঢাকার মোহাম্মদপুর শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক প্রতিযোগিতার উদ্বোধন করেন। ৪০ ইভেন্টে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকার ১৭ কর্মচারী কল্যাণ সমিতি বা ক্লাব অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আশা প্রকাশ করেন, সব সরকারী কর্মকর্তা-কর্মচারী তাদের মেধা-শ্রম ও কর্মদক্ষতার মাধ্যমে প্রশাসনকে আরও গতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। তিনি বলেন, এ ক্রীড়া সরকারী কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের মাঝে সেতুবন্ধন সৃষ্টি করবে। ইসমাত আরা সাদেক আরও বলেন, ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে শিশু-কিশোররা তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পারবে। এ সময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক মোঃ ইব্রাহীম হোসেন খান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ব্যাংকের বার্ষিক ক্রীড়া

শনিবার বাংলাদেশ ব্যাংক ক্লাব, ঢাকা আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন গবর্নর ড. আতিউর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালকবৃন্দ, ক্লাব নেতৃবৃন্দসহ উধর্তন কর্মকতা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ডেপুটি গবর্নর এসকে সুর চৌধুরী। প্রসঙ্গত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৩০ ইভেন্টে প্রধান কার্যালয় এবং মতিঝিল অফিসের প্রায় দুই শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন। -বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ২২ মার্চ ২০১৫

২২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: