মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় শিশু চালকসহ নিহত আট

প্রকাশিত : ২১ মার্চ ২০১৫
  • প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর গাড়ি খাদে

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের সীতাকুণ্ড, রাজশাহী, ফরিদপুরের ভাঙ্গায়, মুন্সীগঞ্জ ও টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু, যুবক ও চালকসহ আটজন নিহত হয়েছে। এছাড়া যশোরে প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের গাড়ি দুর্ঘটনার শিকার হয় এতে পুলিশসহ আহত হয়েছে পাঁচজন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতাদের।

সীতাকুণ্ড ॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এতে সিএনজি অটোরিক্সায় থাকা শিশুসহ ২ জন যাত্রী আহত হয়। শুক্রবার দুপুরে উপজেলার বড় দারোগারহাট এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। জানা যায়, দুপুর সাড়ে ১২টার সময় বড় দারোগারহাট এলাকায় ঢাকামুখী জোনাকী পরিবহনের একটি বাস ওভারটেক করার সময় চট্টগ্রামমুখী একটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মোহাম্মদ মনির হোসেন (৩২) এবং হাসপাতালে নেয়ার পথে মোঃ আব্দুল আলীম (২৮) নামে এক যাত্রী নিহত হয়।

রাজশাহী ॥ রাজশাহীতে পণ্যবাহী ট্রাকের চাপায় তৌফিক (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর উপকণ্ঠ বায়া এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তৌফিক স্থানীয় টাঙ্গিপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে।

ফরিদপুর ॥ ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে নসিমনচালক আমির হোসেন (৩৭)। শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা পৌর এলাকার আতাদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নসিমনচালক আমির হোসেন ভাঙ্গা পৌরসভার আতাদী গ্রামের কৃষক জলিল হোসেনের ছেলে।

যশোর ॥ শুক্রবার দুপুরে যশোর-খুলনা মহাসড়কের রাজারহাট রামনগর পিকনিক কর্নারের সামনে প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দও দুর্ঘটনার শিকার হয়েছে। এতে ২ পুলিশ সদস্যসহ ৫ আহত হয়েছেন। যশোর কোতোয়ালি থানা পুলিশ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মন্ত্রী খুলনার ফুলতলা থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। এ সময় মন্ত্রীর গাড়ির বহরটি যশোর-খুলনা মহাসড়কের রাজারহাট রামনগর পিকনিক কর্নারে পৌঁছালে একটি মোটরসাইকেল মন্ত্রীর গাড়ির সামনে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলে থাকা চালকসহ ৩ জন যাত্রীকে বাঁচাতে গেলে মন্ত্রীর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় মন্ত্রীর কোন ক্ষতি হয়নি। আহতদের যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়।

মুন্সীগঞ্জ॥ মুন্সীগঞ্জের শ্রীনগরে কাভার্ডভ্যান চাপায় আঁখি আক্তার নামে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেরার বৈনপুর গ্রামের তোতা মিয়া সিকদারের মেয়ে। হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্য সার্জেন্ট মনিরুজ্জামান জানান, ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর উপজেলা পুরাতন ফেরিঘাটের কাছে শিশুটি তার মায়ের সঙ্গে বাড়ি ফিরছিল। এ সময় তার মা একটি আটো ভাড়া করার চেষ্টা করছিল। এরইমধ্যে শিশুটি রাস্তার ওপর উঠে গেলে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

টাঙ্গাইল ॥ বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বিয়াড়ামারায় শুক্রবার সকালে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহতরা হলোÑ পিকআপের হেলপার সোহেল সর্দার (২৮) ও মুরগি ব্যবসায়ী তাহেরুল ইসলাম তারু (৪২)। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার (ওসি) আখেরুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি পণ্যবাহী ট্রাক ঘটনাস্থলে পৌঁছলে পেছন দিক থেকে মুরগিবাহী একটি পিকআপভ্যান ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানের সামনের একাংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৫

২১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: