আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সিটি নির্বাচনে অংশ না নিলে গণতন্ত্রের পথ থেকে হারিয়ে যাবে বিএনপি ॥ নাসিম

প্রকাশিত : ২১ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বিএনপিকে আসন্ন সিটি নির্বাচনে অংশ গ্রহণের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশনের প্রতি আস্থা রেখে বিএনপি সিটি নির্বাচনে অংশ নিলে চলমান গণতন্ত্রের বিজয় নিশ্চিত হবে; না হলে তারা গণতন্ত্রের পথ থেকে হারিয়ে যাবে। নির্বাচন ছাড়া একটি রাজনৈতিক দল বেঁচে থাকতে পারে না। গণতন্ত্রের জন্য একটি দলের নির্বাচনে অংশ নেয়া অবশ্যম্ভাবী বলেও তিনি উল্লেখ করেন। শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামে পল্লী বিদ্যুতের আওতায় দেড় শ’ পরিবারের মধ্যে বিদ্যুত সংযোগ প্রদান উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি জেলা প্রশাসকের কার্যালয়েও জেলা পর্যায়ের গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের সঙ্গে জেলার উন্নয়ন বিষয়ক বৈঠকে যোগ দেন।

মহিষামুড়া চৌরাস্তা মোড়ে বিদ্যুত সংযোগ উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোক্তাদির বকুল। সমাবেশে পল্লী বিদ্যুতের জিএম প্রকৌশলী তুষার কান্তি দেবনাথ, ডিজিএম সুলতান নাসিমুল হক, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু বক্তব্য দেন। জেলা আওয়ামী লীগের কর্মীসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, সাবেক সাধারণ সম্পাদক কেএম হোসেন আলী হাসান, সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জান্নাত আরা তালুকদার হেনরী উপস্থিত ছিলেন।

সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম গ্রামের উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়, বিএনপি ক্ষমতায় থেকে লুটপাট করে। ক্ষমতার বাইরে গেলে জ্বালাওপোড়াও, পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করে।

বেগম খালেদা জিয়াকে জঙ্গীবাদের নেত্রী উল্লেখ করে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, গোপন স্থান থেকে হরতাল-অবরোধের গায়েবি ডাকে দেশের সাধারণ মানুষ কোন সাড়া দিচ্ছে না। উন্নয়নপ্রত্যাশী, গণতন্ত্রপ্রিয় মানুষ ভয়কে জয় করে এখন রাস্তায় নেমেছেন। কর্মসূচী ঘোষণা করে যারা পালিয়ে বেড়ান, আন্ডারগ্রাউন্ড দলের মতো গোপন জায়গায় লুকিয়ে থেকে বিবৃতি পাঠান তাদের মানুষ বিশ্বাস করেন না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকা-ের প্রতি মানুষের আস্থা ফিরেছে উল্লেখ করে তিনি আরও বলেন, টানা অবরোধ ও দফায় দফায় হরতাল ঘোষণার পরও জনজীবন স্বাভাবিক থাকায় প্রমাণিত -খালেদা জিয়ার হরতাল-অবরোধ এখন তামাশায় পরিণত হয়েছে।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৫

২১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: