কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

রাজধানীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে আরজু আকতার মুন্নি নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। হাজারীবাগে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে সোমা আক্তার নামে এক গৃহকর্ত্রীকে আটক করা হয়েছে। মিরপুর ও আগারগাঁওয়ে বিপুল মাদকদ্রব্য ও তিনটি অবৈধ অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব। এ সময় এক নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, দুপুরে তেজগাঁও শিল্পাঞ্চলে মুন্নি (১৭) নামে এক কলেজছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে পুলিশ দুপুর সাড়ে বারোটার দিকে মধ্য কুনিপাড়া এলাকার ২২/৬/৭/এ নম্বর বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মুন্নি তেজগাঁও মহিলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন। বাবার নাম আবুল হোসেন। বাড়ি গাজীপুরের জয়দেবপুর থানার লক্ষীপুর গ্রামে। তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই মারগুফ তৌহিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে।

গৃহকর্ত্রী আটক ॥ বৃহস্পতিবার বিকেলে হাজারীবাগের মনেশ্বর রোডের ইরানি মোড়ের একটি বাড়িতে আরজু আক্তার (১৮) নামে এক গৃহকর্মীকে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই বাড়ির কর্ত্রী সোমা আক্তারকে আটক করেছে। গৃহকর্মী আরজুকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। হাজারীবাগ থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, আরজুর শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এক নারীসহ তিনজন গ্রেফতার ॥ দুপুরে মিরপুরের শেওড়াপাড়া থেকে ১২৪ কেজি গাঁজাসহ রিপন মিয়া (২০) ও জেসমিন আক্তার (১৯) নামে দু’জনকে গ্রেফতার করে। রিপন মিয়া কিশোরগঞ্জের ছিদ্দিকুর রহমানের ছেলে আর জেসমিন চাঁদপুর জেলার পুরান বাজারের শহিদুল ইসলাম নূর নবীর স্ত্রী। র‌্যাব-২ এর অপারেশন অফিসার এএসপি মারুফ হাসান জানান, মেজর নাসির উদ্দিন আহমেদের নেতৃত্বে র‌্যাব-২ এর একটি বিশেষ দল পশ্চিম শেওড়াপাড়া ইকবাল রোডে ৩৮২ নম্বর হাজী মোঃ শফিকুল আলমের বাড়িতে অভিযান চালায়। ওই বাড়ির নিচ তলায় হাতের বাঁপাশের প্রথম রুম থেকে ১২৪ কেজি গাঁজা ও একটি মোবাইল ফোন জব্দ ও ওই নারীসহ দু’জনকে আটক করা হয়।

মারুফ হোসেন জানান, এর আগে বুধবার গভীররাতে র‌্যাব-২ আরেকটি দল গোপন সংবাদের ভিত্তিতে আগারগাঁওয়ের পৃথক স্থান থেকে দুটি বিদেশী রিভলবার, পিস্তল ও একটি দেশী পাইপগান উদ্ধার করেছে। এই অভিযানে মোঃ সোহাগ (১৯) নামে এক যুবককে আটক করা হয়।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

২০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: