কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফেনসিডিল হেরোইন ইয়াবা উদ্ধার ॥ গ্রেফতার চার

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নওগাঁয় ফেনসিডিল উদ্ধার, বরগুনার আমতলীতে হেরোইন উদ্ধার ও দুই বিক্রেতা আটক, ফরিদপুরে ইয়াবাসহ এক বিক্রেতা আটক এবং পিরোজপুরে এক মাদকসেবীর কারাদ- দেয়া হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

নওগাঁ ॥ বুধবার রাত সাড়ে ৯টার দিকে বিজিবি সদস্যরা ১ হাজার বোতল ফেনিসডিল আটক করেছে। জানা গেছে, বিজিবি সদস্যরা বিওপি থেকে আড়াই কিঃমিঃ দূরে চাপড় এলাকা থেকে এগুলো আটক করে।

আমতলী ॥ বরগুনার আমতলীতে বুধবার রাতে ৭৮ হাজার টাকার হেরোইনসহ দু’মাদক ব্যবসায়ী নাইমুল ইসলাম জিকু (২২) ও আবুল কালাম আজাদকে (৩৫) আটক করেছে র‌্যাব ও পুলিশ।

জানা গেছে, পটুয়াখালী র‌্যাব-৮ সদস্যরা আমতলীর আমড়াগাছিয়া এলাকায় অভিযান চালায়। ওই এলাকার নির্মাণাধীন সাইক্লোন শেল্টারের সামনে থেকে নাইমুল ইসলাম জিকুকে আটক করে। এ সময় তার কাছে থাকা ৬৫ গ্রাম হিরোইন উদ্ধার করে। যার মূল্য ৭৮ হাজার টাকা। ওই দিন রাতে তাকে আমতলী থানায় সোপর্দ করে।

ফরিদপুর ॥ ফরিদপুরে বুধবার রাতে শহরের লক্ষ্মীপুর তকি মোল্যা সড়ক থেকে ১০১ পিস ইয়াবা ট্যাবলেট ও ২টি মোবাইল সেটসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর একটি দল। সে শহরের ওয়ারলেস পাড়ার বাসিন্দা।

পিরোজপুর ॥ মাদক সেবনের অভিযোগে বুধবার রাতে নিতাই কর্মকার নামের একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবিব।

আওয়ামী লীগ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা হত্যা

স্টাফ রির্পোটার, ঈশ্বরদী ॥ বৃহস্পতিবার বিকেলে মুলাডুলি আ’লীগ অফিসে ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। বুধবার দুপুরে ছাত্রলীগ নেতা বাঁধনকে গুলি করে হত্যার প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য দেন মুলাডুলি ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুল খালেক মালিথা, সাংগঠনিক সম্পাদক সাহেব আলী, সহ-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জাহিদ হোসেন তারা মালিথা। বক্তারা বলেন, মুলাডুলি ইউনিয়ন সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু, মৎস্য চাষী হাবিবুর রহমান হাবিবসহ ২০Ñ২৫ জন সশস্ত্র ক্যাডারদের নিয়ে মেলার মাঠে ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাঁধনকে গুলি করে হত্যা করে। মিঠু ও হাবিব গুলি করার নির্দেশ দিলে মুলাডুলি ইউনিয়ন আ’লীগের আইনবিষয়ক সম্পাদক আশরাফুল আলম বাদল গুলি করে।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

২০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: