মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে বেত্রাঘাতে মাদ্রাসা ছাত্র হাসপাতালে

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে এক মাদ্রাসা শিক্ষকের নির্মম নির্যাতনের শিকার হয়ে তিন দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মোঃ ইব্রাহিম (১০) নামে হেফজ বিভাগের এক ছাত্র। পড়া না পারার কারণে উপজেলার হাসাড়া আশ্রাফিয়া কাওমি মাদ্রাসায় মধ্যযুগীয় কায়দায় ইব্রাহিমকে চাবুক দিয়ে পেটানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় ইব্রাহিমের হাতে পিঠে ও পায়ে ৩-৫ ইঞ্চি দীর্ঘ ১৪টি আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতের পর তিন দিন পার হয়ে গেলেও এখনও পর্যন্ত আঘাতের স্থানগুলো ফুলে রক্ত জমাট বেঁধে লাল হয়ে আছে। কোমলমতি ছাত্রের ওপর শিক্ষকের এমন পাশবিক নির্যাতনের ঘটনায় হাসাড়া এলাকার অভিভাবকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। ইব্রাহিমের বাবা হাবীব ওরফে হাবু বেপারী জানান, মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক আশ্রাফুল ইসলাম তার সন্তানকে মধ্যযুগীয় কায়দায় যেভাবে চাবুক দিয়ে আঘাত করেছে। ঘটনার পর ইব্রাহিম অসুস্থ হয়ে পড়লে অন্য এক ছাত্রের কাছ থেকে খবর পেয়ে তিনি তার ছেলেকে মাদ্রাসা থেকে বাড়িতে নিয়ে আসতে গেলে আবুল হোসেন নামে আরেক শিক্ষক তার সঙ্গে খারাপ ব্যবহার করেন বলে হাবু বেপারী অভিযোগ করেন। অভিযুক্ত শিক্ষক আশ্রাফুল ইসলাম জানান, পড়া না পারার কারণে তাকে পেটানো হয়েছে।

নোয়াখালীতে শিবির নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ১৯ মার্চ ॥ নোয়াখালী জেলা (উত্তর) ছাত্রশিবিরের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলামকে জেলার প্রধান বাণিজ্যকেন্দ্র চৌমুহনী থেকে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে চৌমুহনীর কাছারীবাড়ি মসজিদ এলাকা থেকে তাকে আটক করা হয়।

চট্টগ্রামে আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস থেকে জানান, চট্টগ্রামে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইমন হত্যা মামলায় আরও এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে নগরীর দেওয়ানবাজার এলাকা থেকে মোঃ ইলিয়াস (৩৪) নামের এই আসামিকে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে ১০ জনকে গ্রেফতার করা হলো। পুলিশ জানায়, মামলার অন্য আসামিদের বক্তব্যে তার নাম বেরিয়ে এসেছে।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

২০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: